• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিজ্ঞাপনে প্রথমবারের মতো একসঙ্গে রিয়াজ-মৌসুমী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ আগস্ট ২০১৭, ১৭:১২

প্রথমবারের মতো বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন রিয়াজ ও মৌসুমী। ঢালিউডে দু'জন কাজ করেছেন দীর্ঘদিন। তবে বিজ্ঞাপনে কাজ করা হয়নি কখনো। সে ইচ্ছেটাও পূরণ হলো এবার। এবি গ্রুপের থাই বেবি ডায়াপারের বিজ্ঞাপনে তারা জুটি হয়ে হাজির হচ্ছেন খুব শিগগির।

প্রতীক কমিউনিকেশনের ব্যানারে বিজ্ঞাপনটি নির্মাণ করবেন বিজ্ঞাপন ও চলচ্চিত্র নির্মাতা মনিরুল ইসলাম সোহেল। এই বিষয়ে বিস্তারিত জানাতে রাজধানীর উত্তরায় অবস্থিত মেরী মন্তানা রেস্তোরাঁয় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন রিয়াজ, মৌসুমী। তারা এবি গ্রুপের সঙ্গে বিজ্ঞাপনে কাজের চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসময় আরো উপস্থিত ছিলেন এবি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো. আবুল হোসেন, পরিচালক মো. আশরাফ হোসেন পারভেজ, জেনারেল ম্যানেজার মো. জাহিরুল ইসলাম (নিপুন), ম্যানেজার মো. এফ কে মামুন ও নির্মাতা মনিরুল ইসলাম সোহেলসহ আরও অনেকে।

অনুষ্ঠানে রিয়াজ বলেন, ‘মৌসুমীর সঙ্গে নাটক-সিনেমায় কাজ করেছি আগে। তবে বিজ্ঞাপনে এই প্রথম। আশা করছি অনেক চমক নিয়ে এই বিজ্ঞাপনটি সাড়া ফেলবে। সেইসঙ্গে যে প্রত্যাশায় এবি গ্রুপ আমাদের দুজনকে নিয়ে টিভিসিটি বানাচ্ছে সেই প্রত্যাশা পূরণে আমরা সফল হব।’

মৌসুমী বিজ্ঞাপনটি নিয়ে বলেন, ‘রিয়াজকে নিয়ে প্রথমবারের মতো বিজ্ঞাপন করছি এটা আনন্দের। বাচ্চাদের পণ্যের কাজ। বাচ্চাদের নিয়ে যেকোনো কিছুই করতে ভালো লাগে। এখানে আমরা স্বামী-স্ত্রী হিসেবে হাজির হব। আশা করছি মানসম্মত একটি টিভিসি বানাবেন সোহেল।’

নির্মাতা সোহেল বলেন, 'শিগগিরই বিগ বাজেটের এই টিভিসির শুটিং শুরু হবে। আশা করছি কোরবানি ঈদের আগেই এটি প্রচারে আসবে।'

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh