• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিচ্ছেদ নিয়ে যা বললেন তাহসান-মিথিলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জুলাই ২০১৭, ১৪:৫০

৩ আগস্ট ২০০৬ সাল। ভালোবেসে সংসার শুরু করেছিলেন সঙ্গীত শিল্পী তাহসান ও অভিনেত্রী মিথিলা। এই জুটি তারকা দম্পতি হিসেবে সবার কাছে ছিলেন বেশ জনপ্রিয়। ৩০ এপ্রিল ২০১৩ সালে এই তারকা দম্পতির ঘর আলো করে আসেন একমাত্র সন্তান আইরা।

কিন্তু সংসার আলো করে সন্তান আসলেও গেলো দুই বছর ভালো যাচ্ছিলোনা এই দম্পতির সংসারজীবন। এমন গুঞ্জন ছিল সব জায়গায়। সেটি বাস্তবে পরিণত হলো বৃহস্পতিবার। আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিলেন সংসার জীবনের ইতি টানার।

বিচ্ছেদের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এর কারণ ব্যাখ্যা করেন তাহসান ও মিথিলা দু’জনই। নিজের কথা জানান গণমাধ্যমকে। বলেন সম্পর্ক, বিচ্ছেদ ও ভবিষ্যৎ নিয়ে।

কেন ১১ বছরের সংসার জীবনের ইতি টানলেন সে বিষয়েও কথা বলেন খোলাখুলি। বিচ্ছেদের পর তাহসান-মিথিলার মন্তব্য তুলে ধরা হলো আরটিভি অনলাইনরে পাঠকদের জন্য।

সংসার জীবনের ইতি টানার বিষয়ে নিজের ফেসবুক ওয়ালে তাহসান বলেন, ভারী হৃদয় নিয়ে বলছি, আমিও মিথিলা যৌথভাবে ঘোষণা করতে চাই যে আমাদের সংসার জীবনের ইতি টানতে হচ্ছে।

আমরা সবকিছু চিন্তা করে সামাজিক চাপের বাইরে একটি সম্পর্ক থাকার চেয়ে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি। আমরা দুজনেই উপলদ্ধি করতে পেরেছি এটি আপনাদের জন্য খুবই কষ্টদায়ক হবে। সেই জন্যে আমরা আন্তরিক ভাবে সবার কাছে ক্ষমা চাইছি।

আমরা আশা করি আপনারা আমাদের জীবনে এই কঠিন মুহূর্তে আমাদের সঙ্গে থেকে সমর্থন দায়ে যাবেন।

এছাড়াও গণমাধ্যমকে তাহসান বলেন, এ দেশের মানুষ পর্দায় ও পর্দার বাইরে আমাদের জুটি হিসেবে ভালোবেসেছেন। সে জন্য আমরা ধন্য ও কৃতজ্ঞ। কিন্তু সমাজ কী বলবে—এই ভয়ে অভিনয় করে সারা জীবন কাটিয়ে দিতে হবে, আমরা দুজন এই ব্যাপারটার সঙ্গে একমত নই।

অন্যদিকে বিচ্ছেদের বিষয়ে মিথিলা বলেন, আমাদের দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবন। কিন্তু পরিচয় ১৪ বছরের। বিচ্ছেদের সিদ্ধান্ত আসলে হঠাৎ করে নিইনি। আমাদের বোঝাপড়ায় অনেক দিন ধরে সমস্যা হচ্ছিল। ব্যক্তিত্বের দ্বন্দ্বও ছিল প্রকট।

তিনি বলেন, আমরা দু’জনের জীবন নিয়ে শুরুতে একধরনের পরিকল্পনা ছিল, সময়ের সঙ্গে তা বদলে গেছে। তারপরও এতো বছরের সম্পর্ক তো আর এতো সহজে ভেঙে ফেলতে চায় না। আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি। কারণ, আমাদের একটি সন্তান আছে।

মিথিলা আরো বলেন, গেলো দু’ বছর আমরা আলাদা থাকলেও সন্তান আর সংসারের কথা ভেবে একসঙ্গে কাজ করেছি। ভালো থাকার চেষ্টা করেছি। শেষ পর্যন্ত আমরা বুঝতে পেরেছি, সম্পর্কটা আর টিকবে না। সেই জন্যে এই সিদ্ধান্ত।

এইচটি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh