• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

দুই গীতিকারের এক গান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জুলাই ২০১৭, ১৫:৩৩

জনপ্রিয় গীতিকার সুরকার এবং গায়ক শফিক তুহিন। তার লেখা সুরে এবং কণ্ঠে অসংখ্য গান হয়েছে শ্রোতাপ্রিয়। এদিকে গীতিকার এ মিজান। নিয়মিত গান লিখছেন তিনি। গান লেখার পাশাপাশি শখের বশত মাঝে মাঝে সুরও করেন।

এবার এ মিজানের লেখা ও সুরে গাইলে শফিক তুহিন। গানের শিরোনাম 'আপন'। সম্প্রতি গানটিতে কণ্ঠ দিয়েছেন শফিক তুহিন। এর সঙ্গীত করেছেন রেজওয়ান শেখ। আসছে ঈদে গানটি প্রকাশিত হবে।

এ সম্পর্কে শফিক তুহিন বলেন, এ মিজান এখনকার সময়ের ভালো একজন গীতিকার। তার লেখার হাত খুবই ভালো। কিন্তু মিজান এত সুন্দর সুর করে আমি অবাক হয়েছি। তাই আমি দায়িত্ব নিয়েই গানটি তৈরি করেছি। আমার বিশ্বাস গানটি শ্রোতাদের অবশ্যই ভালো লাগবে। গানটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।

এ মিজান বলেন, আমার প্রিয় গীতিকার সুরকারদের মধ্যে তুহিন ভাই অন্যতম। তার লেখা এবং সুর আমাকে ভীষণ টানে। আমার ক্যারিয়ারের শুরু থেকেই তুহিন ভাইকে পাশে পেয়েছি। সব সময় তার পরম পরামর্শের হাত ছাঁয়ার মতো আমাকে আগলে রেখেছে। আশাকরি ভবিষ্যতেও এমন করে তাকে পাশে পাবো। গান লেখাতেই আমার মনোযোগ বেশি। সুরে নিয়মিত হওয়ার ইচ্ছে নেই। এক প্রকাশ শখ থেকেই সুরটি করা। তুহিন কণ্ঠে খুব ভালো মানিয়েছে। আশাকরি গানটি শ্রোতাদের ভালো লাগবে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh