• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কর্ণিয়ার বিয়ের আয়োজনে নেচে মাতালেন মিলা-কনা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ মে ২০২২, ১০:২৮
কর্ণিয়ার বিয়ের আয়োজনে নেচে মাতালেন মিলা-কনা (ভিডিও)

প্রায় দুই বছর আগে বিয়ে সেরেছেন সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। তবে করোনার কারণে সে সময় পারিবারিক আয়োজনেই সম্পন্ন হয় আনুষ্ঠানিকতা। অবশেষে গত শুক্রবার (২০ মে) হয়েছে তার বিবাহোত্তর সংবর্ধনা। এদিন পরিবারের সদস্য ছাড়াও শোবিজের অনেকেই উপস্থিত ছিলেন। বিশেষ করে সংগীত ভুবনের।

কর্ণিয়া-নাবিল দম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন আসিফ আকবর, আঁখি আলমগীর, দিলশাদ নাহার কনা, মিলা, কিশোর দাস, সাব্বির, শাহরিয়ার আলম মার্সেল, ধ্রুব গুহ, লোপা হোসাইন, নওরীনসহ সঙ্গীত ভুবনের অনেকেই। এ ছাড়াও ছিলেন ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা, নৃত্যপরিচালক ইভান শাহরিয়ার সোহাগ, উপস্থাপক পুনম প্রিয়ম, শান্তা জাহান, মেকাপ আর্টিস্ট জাহিদ খানসহ শোবিজ অঙ্গনের অনেকেই। সবার উপস্থিতিতে আলোয় আলোয় ভরে উঠেছিল এই আয়োজন। আর সেখানেই নেচে মাতিয়েছেন সঙ্গীতশিল্পী মিলা ও কনা।

মিলা তার ফেসবুক আইডিতে বিয়ের অনুষ্ঠানে তোলা বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেই পোস্টের শুরুতেই তিনি একটি ভিডিও যুক্ত করেছেন। সেখানেই তাদের নাচতে দেখা যাচ্ছে।

প্রসঙ্গত, কর্ণিয়ার স্বামী নাবিল সালাহউদ্দিনও একজন মিউজিশিয়ান। ভালো গিটার ও কি-বোর্ড বাজান তিনি। বিয়ের আগে চার বছর কর্ণিয়ার সঙ্গে বিভিন্ন শোতে বাজিয়েছেন। সেখান থেকেই দুজনের ঘনিষ্ঠতা ও পরে পরিবারের সিদ্ধান্তে বিয়ে।

এই দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত লাইভ সংগীত পরিবেশনা ছিল। যেসব সংগীত তারকা এসেছিলেন তারাও গেয়েছেন। বিয়ের খাবারের মেন্যুতে ছিলো- কাচ্চি, মুরগির রোস্ট, নান, খাসির মাংস, কাবাব, চাটনি, বোরহানি আর রসমালাই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
X
Fresh