Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মে ২০২২, ১৯:৩৪
আপডেট : ০৬ মে ২০২২, ১৯:৫০

গোপনে বিয়ে : মুখ খুললেন শবনম ফারিয়া

গোপনে বিয়ে : মুখ খুললেন শবনম ফারিয়া

গত বছরের ডিসেম্বর মাসে শোবিজ অঙ্গনে গুঞ্জন উঠেছিল, নতুন করে প্রেমে পড়েছেন শবনম ফারিয়া। প্রেমিকের সঙ্গে তিনি বেশ কিছুদিন আগে কক্সবাজার ও সেন্টমার্টিন ঘুরে এসেছেন। পরে সেই গুঞ্জনেরই সত্যতা মিলে তার সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে ঢুঁ মেরে।

এ বছরের ভালোবাসা দিবসেও বেশ কিছু ছবিসহ প্রেমিকের সঙ্গে একই ফ্রেমে বন্দি হয়ে ভিডিও দিয়েছিলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া সেই শর্টভিডিওতে দেখা গিয়েছিল, সমুদ্র সৈকতে পা ভিজিয়ে একে-অন্যকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন ফারিয়া ও তার প্রেমিক। অবশ্য দু’জন সমুদ্রের দিকে তাকানো বিধায় প্রেমিকের চেহারা বোঝা যায়নি।

যদিও তখন প্রেমের বিষয়ে স্বীকার করেননি। এরপর মাস খানেক আগে বিয়ের গুঞ্জন উঠে ফের বিয়ে করেছেন শবনম ফারিয়া। তবে নিজ মুখে স্বীকার না করায় বিয়ের ব্যাপারটি গোপন থেকে যায়। কিন্তু মিডিয়ার পাড়ায় রটে যায় শবনম ফারিয়া বিয়ে করেছেন। তবে বরের ছবি কিংবা কোন তথ্যই ফারিয়ার কাছ থেকে পাওয়া যাচ্ছিল না। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ঘেটেও ছবি মেলেনি এতদিন ধরে।

কিন্তু সূত্র থেকে জানা যায়, একান্ত গোপনে, পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা হয়ছে শবনম ফারিয়ার। এরপর থেকে চুপিসারে সংসার চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

আরও পড়ুন...গোপনে বিয়ে করে সংসার করছেন শবনম ফারিয়া!

অবশেষে শবনম ফারিয়ার নতুন স্বামীর ছবি পাওয়া গেল। তিনি নিজেই পারিবারিক আয়োজনে তোলা সেই ছবি শেয়ার করেছেন। ঈদ উপলক্ষে তাদের পরিবারের সবাই এক হয়েছেন। সেখানে সবার সঙ্গে ক্যামেরাবন্দি হন ফারিয়ার স্বামীও।

এসব তথ্য গণমাধ্যমে খবর প্রকাশের পরপরই সবাই জানতে পারেন শবনম ফারিয়া আবারও বিয়ে করেছেন। বরের নাম জাহিন। তিনি বিদেশে লেখাপড়া শেষ করে এখন দেশেই থাকছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রীর ফুপু জেসমিন সুলতানা।

শবনম ফারিয়ার ফুপু জানান, ‘দুই মাস আগে বিয়ে হয়েছে তার। পারিবারিকভাবে, ছোট আয়োজনে হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। আমাদের বাসায় ছিল পারিবারিক আয়োজন। শিগগিরই হবে বিবাহোত্তর সংবর্ধনা।’

এদিকে বিয়ের ব্যাপারে মুখ খুলতে এখনও নারাজ শবনম ফারিয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এ নিয়ে মন্তব্য করতে চাই না। যেহেতু আমার বক্তব্য ছাড়াই অনেকে নিউজ করে ফেলেছে, আমার আর কিছু বলার নেই। আমি যখন আপনাদের দাওয়াত দিতে পারবো তখনই এ বিয়ে নিয়ে কথা বলবো।’

প্রসঙ্গত, জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন। ধুমধাম করে বিয়ে করলেও সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা নিজেদের ভিন্ন পথ বেছে নেন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS