• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রিয়াজকে হত্যার হুমকি!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ১৯:২১
রিয়াজকে হত্যার হুমকি!
ছবি : সংগৃহীত

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে একের পর এক ঘটনা ঘটছে। তবে কে বা কারা এসব ঘটাচ্ছেন তা এখনও ধোঁয়াশাই রয়ে গেছে। শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে বর্তমানে বিএফডিসিতে শিল্পীসহ বহু মানুষের আনাগোনা বাড়ছে। দুটি প্যানেলে এবার নির্বাচনে লড়ছে মিশা-জায়েদ প্যানেল ও ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল। এই দুই প্যানেলে শিল্পীরা একে অন্যকে দোষারপ করেই যাচ্ছে। যা সম্পতি সবার নজরে এসেছে।

ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল থেকে আজ মঙ্গলবার ২৫ জানুয়ারি সব প্রার্থীদের সঙ্গে পরিচিতি সভার ঘোষাণা দেওয়া হয়েছিল। দুপুর ৩টা পর শুরু হয় এই সভা। এই সভায় প্যানেলের পক্ষে সব সদস্যই উপস্থিত ছিলেন। এবারের নির্বাচনে এই প্যানেল থেকে সহ-সভাপতি পদের জন্য লড়ছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব।

এই সভাতেই রিয়াজ তার ভাষণে সবাইকে সাবধানে থাকার পরামর্শ দিয়ে তিনি, ‘অজ্ঞাত অনেক নাম্বার থেকে ফোন দিয়ে হত্যার হুমকি দিয়েছে অনেকেই। ফোন দিয়ে বলা হয়েছে, এফডিসিতে এলে আমাকে হত্যা করা হবে। যেসব নম্বর থেকে ফোন দেওয়া হয়েছে, সেগুলো আমি সংরক্ষণ করে রেখেছি। আপনাররা সবািই সাবধানে থাকুন।’

তবে কাউকে দোষ দিতে নারাজ তিনি। এমনকি এখন পর্যন্ত জিডি করেন নি। সভাতে তিনি দাবি করেন, ‘এফডিসিতে আসলে আমাকে মেরে ফেলবে, হাত-পা ভেঙে ফেলবে। আমি রিয়াজকে তারা খুন করবে। যত দূর ব্যবস্থা নেওয়ার, আমি নিয়েছি।

আমি আরও বলতে চাই, ‘আমি রিয়াজ শুদ্ধ মানুষ, আমার দূরের কথা, আমার শিল্পী সমিতির কোন একজন মেম্বরের কিংবা এফডিসিতে যে ঝাড়ু দেন, তারও যদি কিছু হয়, আমরা দেখে নেব। এফডিসির মাটিতে আর কোন অন্যায় সহ্য করা হবে না।’

প্রসঙ্গত, চলচ্চিত্র শিল্পী সমিতির এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ একাধিক তারকা শিল্পী অংশ নিচ্ছেন। সব কিছু ঠিক থাকলে আগামী শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

কেইউ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
X
Fresh