logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭

প্রিয়াঙ্কার পোশাক বিতর্ক, যা বললেন অমিতাভ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ জুন ২০১৭, ১৪:৪০ | আপডেট : ০১ জুন ২০১৭, ১৫:৫৮
প্রধানমন্ত্রীর সামনে অনাবৃত পায়ে প্রিয়াঙ্কার বসা নিয়ে নানা বিতর্কে উত্তাল সোশ্যাল মিডিয়া। বার্লিনে নরেন্দ্র মোদির সঙ্গে সৌজন্য সাক্ষাৎকারের দু’টি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

প্রধানমন্ত্রীর সামনে ছোট পোশাকে অভিনেত্রীর পায়ের ওপর পা তুলে বসার ভঙ্গিকে ‘অসম্মান প্রদর্শন’ বলে ব্যাখ্যা করেছিলেন বেশ কিছু মানুষ।

শিরীষ পানওয়ালকর নামের একজন মন্তব্য করেছেন, ‘প্রিয়াঙ্কা আপনি দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে বসে আছেন। এ বোধটুকু থাকা উচিত, তার সামনে আপনার পা ঢেকে বসা উচিত।’

অন্য এক ইউজার অবনী বরকার লেখেন, ‘হতে পারেন আপনি একজন আন্তর্জাতিক তারকা, কিন্তু প্রধানমন্ত্রীকে আপনার সম্মান করা উচিত। দেখুন কীভাবে আপনি তার সামনে বসে আছেন!’

এমনই অসংখ্য সমালোচনায় ভরে যায় প্রিয়ঙ্কার সোশ্যাল অ্যাকাউন্ট।

সদ্য তৈরি হওয়া এই বিতর্ক নিয়ে মুখ খুললেন স্বয়ং অমিতাভ বচ্চন। সম্প্রতি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীসের স্ত্রী অম্রুতার সোলো অ্যালবাম ‘ফির সে’-র উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন বিগ বি। সেখানেই প্রিয়াঙ্কার পোশাক বিতর্ক নিয়ে তার মতামত জানতে চাওয়া হয়।

কিন্তু সুকৌশলে এড়িয়ে যান অমিতাভ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘না আমি প্রধানমন্ত্রী, না প্রিয়াঙ্কা চোপড়া। তাহলে আমি কী করে এর উত্তর দেব?’

সেই বিতর্কের আবহকে সুন্দরভাবে সামাল দিয়েছেন পিগি চপসও।

সমালোচনার মধ্যেই নিজের ইনস্টাগ্রামে আরো একটি ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। ছবিতে প্রিয়াঙ্কা তার মায়ের সঙ্গে বসে আছেন। দু’জনেরই ছোট পোশাক এবং দু’জনেরই পা অনাবৃত। সেখানে বিতর্ক নিয়ে একটি বাক্যও খরচ করেননি নায়িকা।

ক্যাপশনে শুধু লিখেছেন, ‘লেগ্‌স ফর দ্য ডে’। যাতে চার ঘণ্টায় আসে ১০০১টা লাইক। আর লাইকের বহর দেখে এখন অনেকেই মনে বলছেন একটা ছবিতে সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছেন প্রিয়াঙ্কা।

এপি 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়