• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হঠাৎ দেখা হলো দু’জনে

আরটিভি অনলাইন ডেস্ক

  ৩০ মে ২০১৭, ১৮:০৪

দু’জন দু’ জগতের বাসিন্দা। একজন আন্তর্জাতিক জনপ্রিয় অভিনেত্রী। অন্যজন রাজনীতির জগতে খ্যাতনামা ব্যক্তি। তবে দু’ জনই ভারতের নাগারিক। বলছি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও প্রিয়াঙ্কা চোপড়ার কথা।

রাষ্ট্রীয় কাজে জার্মানির বার্লিন সফর করছেন নরেন্দ্র মোদি। আর আগে থেকেই বার্লিন ছিলেন প্রিয়াঙ্কা। আর এই সুযোগে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন। পাশাপাশি বসে কুশলাদিসহ বিভিন্ন বিষয়ে কথাও বলেছেন তারা।

মঙ্গলবার সকালে বার্লিনে এ দু'জনের মধ্যে সাক্ষাৎ হয় বলে জানায় ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

জার্মানি, স্পেন, রাশিয়া ও ফ্রান্সের উদ্দেশে ছয়দিনের সফর করছেন মোদি। আর প্রিয়াঙ্কা নতুন ছবি 'বেওয়াচ' এর কাজে আছেন বার্লিনে।

মোদির সঙ্গে কাটানো কিছু বিশেষ মুহূর্তের ছবিও তুলেছেন প্রিয়াঙ্কা। আর সেসব ছবি টু্ইটারে পোস্ট করে টুইট বার্তায় প্রিয়াঙ্কা লিখেছেন, 'এই সকালে আমাকে আপনার সঙ্গে সাক্ষাতের সুযোগ দেয়ায় আপনাকে ধন্যবাদ নরেন্দ্র মোদি স্যার।'

ইদানিং হলিউডের কাজের ব্যস্ততায় ভারতে তেমন একটা থাকাই হয় না প্রিয়াঙ্কার। বলতে গেলে যুক্তরাষ্ট্রে প্রায় স্থায়ী বাসিন্দাই বনে গেছেন তিনি। দেশটিতে টিভি সিরিজ, অস্কারের মতো লাল গালিচা ইভেন্ট, গোল্ডেন গ্লোভস, দি মিট গালাসহ বিভিন্ন কাজে ব্যস্ত সাবেক এই বিশ্বসুন্দরী।

নতুন ছবি 'বেওয়াচ' এর প্রচারণার কাজে লন্ডনের পরে এবার তিনি বার্লিনে। তাবে এবার তার বাড়তি প্রাপ্তি দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh