• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নিজেকে পাল্টালেন নুসরাত!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৩৫
নিজেকে পাল্টালেন নুসরাত!
ছবি: সংগৃহীত

বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে বর্তমানে দিল্লিতে আছেন তিনি। সেখানে দিনযাপনের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন ঈশানের মা।

চলতি মাসের শুরুর দিন (১ ডিসেম্বর) পরনে শাড়ি, খোলা চুল আর ছোট টিপে নজর কেড়েছিল নুসরাত। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই নিজেকে পাল্টে ফেলেন তিনি। সম্প্রতি নতুন হেয়ারস্টাইল লুকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন এই অভিনেত্রী। যেখানে তিনি বুঝিয়ে দিয়েছেন, তাকে পারফেক্ট দেখানোর জন্য ইনস্টাগ্রাম ফিল্টারের কোনো দরকার নেই। কারণ, তিনি এমনিতেই সুন্দরী। তবে ফিল্টার দেওয়া নুসরতকে দেখে রীতিমতো চমকে গেছেন নেটাগরিকরা।

গত বছর অন্তঃসত্ত্বা থাকার কারণে অধিবেশনে যোগ দিতে পারেননি নুসরাত। কিন্তু এবার ছেলেকে সামলে সব কাজে যোগ দিচ্ছেন বসিরহাটের এই সাংসদ। বলা চলে, ছেলে হওয়ার পর থেকেই একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন নুসরাত।

গত কয়েক মাসে পুরোদস্তুর পাল্টে গেছে নায়িকার জীবন। এরইমধ্যে কলকাতার আলিপুর কোর্টের পক্ষ থেকে স্পষ্ট করা হয়েছে নুসরত-নিখিলের বিয়ে অবৈধ। অতীত জীবনকে ভুলে আপতত ভবিষ্যতের দিকে পা বাড়াচ্ছেন নায়িকা। যশ-ঈশানকে নিয়েই এখন তার সাজানো সংসার।

প্রসঙ্গত, বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। তবে এসবের তোয়াক্কা না করে পরিবারের সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন এই তারকা জুটি। কিন্তু গত ২৬ নভেম্বর ইনস্টাগ্রামের একটি পোস্টের সূত্রে গুঞ্জন ওঠে, যশ-নুসরাতের সম্পর্কে ফাটল ধরেছে। হঠাৎ দুজনের মধ্যে তিক্ততা তৈরি হয়েছে। একে অন্যকে সহ্য করতে পারছেন না। তবে সরাসরি মুখ না খুললেও আরেকটি পোস্টে সেই গুঞ্জনে পানি ঢেলে মোক্ষম জবাব দিয়েছেন নুসরাত।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুজরাটের বিপক্ষে দিল্লির ব্যাট টু ব্যাক জয়
অক্ষরের বিদায়ের পর পান্থের তাণ্ডব, বড় পুঁজি দিল্লির
প্রতিশোধ নিতে দিল্লিকে ব্যাটিংয়ে পাঠালো গুজরাট
লোয়ার মিডলের ব্যর্থতায় বৃথা গেল ম্যাগার্ক ঝড়, দিল্লির বড় হার
X
Fresh