Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২১, ১৮:১১
আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ১৮:১৭

হাতিরঝিলে নাচবেন নিরব-মেহজাবীন

ফাইল ছবি

বিজয়ের মাসের প্রথম দিন (১ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর হাতিরঝিলের এমফিথিয়েটারে ‘বিজয় নিশান’ ওড়াবেন নিরব ও মেহজাবীন জুটি।

এমনটাই জানালেন নায়ক নিরব। সেই লক্ষ্যে, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিনভর দু’জনে পার করছেন রিহার্সালের ব্যস্ত সূচি। গানের তালে তালে ঝরাচ্ছেন প্রচুর ঘাম। দুজনে প্রস্তুত হচ্ছেন, আরফিন রুমির তুমুল জনপ্রিয় গান ‘লাল-সবুজের বিজয় নিশান’। গানটির কথা ও সুরের সঙ্গে তাল মেলাতে

নিরব বলেন, ‘টানা দুই বছর পর আমি ও মেহজাবীন আবার মঞ্চে পারফর্ম করব। তাই দু’জনেই বাড়তি প্রস্তুতি নিচ্ছি। তাছাড়া এটি অনেক বড় আয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী এই আয়োজনের উদ্বোধন করবেন। আশা করছি বিজয়ের মাসের প্রথম আয়োজনটি আমরা জমিয়ে তুলব।’

জানা গেছে, বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)-এর উদ্যোগে এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের সার্বিক সহযোগিতায় ১৬ দিনব্যাপী আয়োজিত হচ্ছে মহোৎসব। ওয়ান মোর জিরো’র ব্যবস্থাপনায় বিশেষ এই আয়োজনের নাম ‘বিজয়ের ৫০ বছর-লাল সবুজের মহোৎসব’।

রাজধানীর হাতিরঝিল এমফিথিয়েটারে আয়োজিত বিজয়ের মাসের প্রথম দিনে (১ ডিসেম্বর) উৎসবটি ভার্চুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে বিশেষ অতিথি হিসেবে সরাসরি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, এমপি। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এফবিসিসিআই-এর সভাপতি মো. জসিম উদ্দিন।

উদ্বোধনী আয়োজন শেষে থাকছে বর্ণাঢ্য সাংস্কৃতিক পরিবেশনা। যেখানে গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, কৌশিক হোসেন তাপসসহ অর্ধশতাধিক শিল্পী। মঞ্চে বিভিন্ন গানের সঙ্গে পারফর্ম করবেন নিরব-মেহজাবীনসহ নাটক-সিনেমার আরও অর্ধশতাধিক শিল্পী। থাকবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বিশেষ তথ্যচিত্র। সঙ্গে আতশবাজির ঝলকানিও থাকবে এই উৎসবের প্রথম দিনের আয়োজনে।

রাজধানীর হাতিরঝিল এমফিথিয়েটারে প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে ১৬ দিনব্যাপী এ মহোৎসবের অনুষ্ঠানগুলো। আয়োজনটি সকলের জন্য উন্মুক্ত থাকছে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS