• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সালমানের বিয়ে না করার আসল কারণ ফাঁস করলেন ভগ্নিপতি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ২১:১৮
সালমানের বিয়ে না করার আসল কারণ ফাঁস করলেন ভগ্নিপতি

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি ভাইজান। বিয়ে না করার কারণে বহু বছর ধরেই প্রশ্নের সম্মুখীন হচ্ছেন তিনি। একই প্রশ্ন শুনতে শুনতে কখনো রেগে যান, আবার কখনো মজার ছলে জবাব দেন। ‘একলা চলো রে’ নীতিতেই চলছেন ৫৫ বছর বয়সী এই সুপারস্টার। তবে এবার সালমানের বিয়ে না করার আসল কারণ ফাঁস করলেন তার ভগ্নিপতি ও সহ-অভিনেতা আয়ুশ শর্মা।

তিনি জানান, সালমানের নাকি বিয়ে করার সময়ই নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুশ বলেন, সালমানের সঙ্গে আড্ডা দেওয়ার সময় সাধারণত এই বিষয়ে (বিয়ে) কোন কথা হয় না। তবে তিনি সারাদিন যেভাবে ব্যস্ত থাকেন, নানান কাজে ডুবে থাকেন সে থেকে মনে হয়, বিয়ে করার কোন সময়ই তার নেই। তিনি যেমন আছেন দারুণ খুশি আছেন। আমার বিশ্বাস, নিজের জীবনের ফয়সালা তিনি নিজেই ভালো করতে পারেন।

তিনি আরও জানান, খুব সাধারণ জীবনযাত্রায় বিশ্বাসী সালমান। নিজেও খুব সাধারণ ভাবেই জীবনযাপন করেন। বিশ্বাস করুন, আমি নিজেই তার মতো এত সাধারণভাবে থাকার কথা ভাবতে পারি না। সে অল্পতেই ভীষণ খুশি। দুই-তিন বছরের পুরোনো ফোন নিয়েও দিব্যি কাজ চালিয়ে নেন তিনি। তবে হ্যাঁ, ভাল সিনেমা নিয়ে আগ্রহ রয়েছে তার।'

এর আগে সালমানের বিয়ে প্রসঙ্গে বন্ধু-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা জানিয়েছিলেন, তিনি এবং সালমান দু’জনেই কসম খেয়েছিলেন কখনো বিয়ে করবেন না। কিন্তু ১৯৯৯ সালে সালমান হঠাৎ করেই সিদ্ধান্ত নেন, বিয়ে করবেন। সাজিদকেও বলেন, ‘চল বিয়ে করে ফেলি’। কিন্তু বিয়ের মাত্র পাঁচ দিন আগে সালমান বলে, ‘এখন আর মুড নেই রে!’

নিজের বিয়ের স্মৃতিচারণ করে তিনি বলেন, ওর (সালমান খান) কাছে তো মেয়ে (প্রেমিকা) ছিল। কিন্তু আমার জন্য পাত্রী খুঁজতে হয়েছিল। সেজন্য আমি গিয়ে বাবা-মাকে মেয়ে দেখার জন্য বলি। তারাও আনন্দে পাত্রী ঠিক করেন। সালমান তার বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসে কিন্তু আমার পক্ষে তো সেটা করা সম্ভব হয়নি। পরে আমার বিয়ের আয়োজনে সে আসে। সেখানে এসে বলেছিল, ‘বাড়ির পেছনে গাড়ি দাঁড় করানো, এখনো সময় আছে, চলে যা’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ বিয়ের পোশাক কেন ছিঁড়ে ফেললেন সামান্তা (ভিডিও)
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
X
Fresh