• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অতিথিদের বাড়িতে যেসব উপহার পাঠালেন নব-দম্পতি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ১৮:৪৫
অতিথিদের বাড়িতে যেসব উপহার পাঠালেন নব-দম্পতি

বলিউডে তারা ‘লাভ বার্ড’ হিসেবেই পরিচিত। দীর্ঘ ১১ বছর প্রেমের পর গেল ১৫ নভেম্বর অভিনেত্রী পত্রলেখার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও। বহু বছর লিভটুগেদারের পর অবশেষে প্রেমিকা পত্রলেখার গলায়ই মালা দিয়েছেন এই অভিনেতা।

দুই তারকার জমকালো বিয়েতে অনেককে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু সবাই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। আর এসব অতিথিদের বাড়ি উপহার হিসেবে মিষ্টি পাঠিয়েছেন তারকা দম্পতি।

শুক্রবার (২৬ নভেম্বর) ভারতীয় সংবাদমধ্যমগুলোর খবরে বলা হয়েছে, বিয়েতে যেসব অতিথিরা উপস্থিত হতে পারেননি তাদের বাড়ি উপহার হিসেবে মিষ্টি পাঠিয়েছেন রাজকুমার রাও ও পত্রলেখা। সেই সঙ্গে সবার জন্য আলাদা আলাদা চিঠি। তারকা দম্পতির কাছ থেকে এমন উপহার পেয়ে আপ্লুত ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা।

এদিকে বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই ইনস্টাগ্রামে ছবি দিয়েছিলেন নতুন বর। সাদা শেরওয়ানি, লাল পাগড়িতে বর। অন্যদিকে লাল বেনারসিতে কনে। মুখে ঝলমলে হাসি। অনুরাগীরা নবদম্পতিকে দেখলেন দুচোখ ভরে। তবে পত্রলেখার বিয়ের ওড়নায় বাংলা লেখাটি নেটিজেনদের নজর কাড়ে। সেখানে লেখা- ‘আমার পরান ভরা ভালোবাসা, আমি তোমায় সমর্পণ করিলাম।’

বিয়ের ছবি পোস্ট করে রাজকুমার লিখেছিলেন, ‘১১ বছরের প্রেম, ভালোবাসা, বন্ধুত্ব ও আনন্দের পর আজ আমার দুনিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে বাঁধা পড়লাম। আমার আত্মার বন্ধু, সেরা বন্ধু, আমার পরিবার। তোমার স্বামী হওয়ার চেয়ে বড় খুশি আর কিছুতে নেই।’

এক সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে পত্রলেখা জানিয়েছিলেন, ‘লাভ সেক্স ধোকা’ সিনেমা দেখার পরই রাজকুমারকে ভালো লাগে তার। এরপর আলাপ, বন্ধুত্ব এবং প্রেম হয়। অনেক দিন ধরে ‘লিভ ইন’ রিলেশনেও রয়েছেন এই তারকা জুটি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী
বন্ধুর স্ত্রীকে শাড়ি উপহার দিয়ে সমালোচনার মুখে ব্যারিস্টার সুমন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
X
Fresh