• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রানু মণ্ডলকে যে কথা দিয়েছিলেন হিমেশ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ১৭:২৬
রানু মণ্ডলকে যে কথা দিয়েছিলেন হিমেশ

ভারতের রানাঘাট স্টেশনের ভবঘুরে থেকে ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। সেই থেকেই রাতারাতি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠেন এই গায়িকা। এরপর এক রিয়েলিটি শোতে পান আমন্ত্রণ। যেখানে বিচারকের আসনে উপস্থিত থাকা হিমেশ রেশমিয়া রানুকে দেন প্লে-ব্যাক করার প্রস্তাব! ‘তেরি মেরি’ গানে রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছিলেন রানু।

২০১৮ সালের পুজায় যেই গান ব্যাপক হিট হয়েছিল। সম্প্রতি কলকাতার জনপ্রিয় ইউটিউবার টোটন ঘোষ গিয়েছিলেন রানুর বাড়িতে। একান্ত সাক্ষাৎকারে বলিউডে নিজের জার্নি প্রসঙ্গে কথা বলতে গিয়ে রানু জানান, এখনও হিমেশ তাকে মুম্বাইয়ে যেতে বলেন! সঙ্গে সেই সুরকারের দেওয়া গাড়ি-বাড়ি কিনে দেওয়ার প্রতিশ্রুতির কথাও বলেন।

মূলত প্লেব্যাকের জন্য রানু মুম্বাই গেলে ১-২ দিন লেগে যায়। আর রানাঘাট থেকে বারবার যাতায়াত করাও মুশকিল। তাই গাড়ি-বাড়ি কিনে দেওয়ার কথা দিয়েছিলেন হিমেশ। যদিও এখনও সেই কথা পূরণ করেননি তিনি।

এদিকে ভাগ্যের পরিহাসে রানুর বলিউড ক্যারিয়ার ছিল ক্ষণস্থায়ী! আসতে থাকে একের পর এক বাধা। কখনও ছবি তুলতে আসা ভক্তের সাথে খারাপ ব্যবহার করেন তিনি, কখনও আবার রানুর বিরুদ্ধে অভিযোগ তোলেন শোয়ের আয়োজকরা।

এরপর ২০২০ সালে করোনা মহামারীর পর অবস্থা আরও খারাপ হয় গায়িকার। যেকারণে আপাতত তার আস্তানা রানাঘাটের সেই ভাঙা বাড়িই।

প্রসঙ্গত, সম্প্রতি রানু মণ্ডলের জীবন কাহিনি নিয়ে বড়পর্দায় সিনেমা তৈরি হচ্ছে। বায়োপিকে রানু মণ্ডলের চরিত্রে থাকবেন ঈশিকা দে। রানু রাতারাতি জনপ্রিয় হলেও খুব দ্রুতই আঁধারে চলে গিয়েছেন। কিন্তু মাঝেমধ্যেই নেটদুনিয়ায় তার প্রচুর সাক্ষাৎকার ভেসে ওঠে।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh