Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

কুমিল্লায় নিশোকে দেখতে ভক্তদের উপচেপড়া ভিড় (ভিডিও)

আফরান নিশো

সময়ের আলোচিত জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশো। অভিনয় ক্যারিয়ারের প্রায় দু’দশক পূর্ণ করতে যাচ্ছেন। দীর্ঘ এই সময়ে অসংখ্য জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তিনি। এখনও ঈদ বা বিশেষ দিবস মানেই আফরান নিশোর নাটক।

নিশোর অভিনয়ে মুগ্ধ অগণিত ভক্ত। সম্প্রতি প্রিয় এই তারকাকে একঝলক দেখতে মানুষের ঢল নেমেছিল। যার একটি ভিডিও ক্লিপ ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। মূলত শুক্রবার (১৯ নভেম্বর) কুমিল্লা গিয়েছিলেন নিশো। সেখান থেকেই ধারণ করা হয় ভিডিওটি।

প্রকাশিত ভিডিওতে দেখা যায় মাইক্রোফোন হাতে নিয়ে নিশো জানতে চাচ্ছেন, ‘সবাই কেমন আছেন?’ সমস্বরে উপস্থিত সকলে বলেন, ‘ভালো।’ এরপর নিশো বলেন, ‘কুমিল্লায় এটাই আমার প্রথম আসা। আপনারা আমার মন জয় করে নিয়েছেন। আমি খুব সম্মানিত বোধ করছি।’ এ কথা শেষ হওয়ার পর সমস্বরে স্লোগান দেয় ‘নিশো ভাই, নিশো ভাই, নিশো ভাই।’

এরপর দর্শকসারি থেকে অনুরোধ আসে গান গাওয়ার। তা শুনে নিশো বলেন, ‘কি বুক চিনচিন করে?’ সবাই বলেন, ‘হ্যাঁ।’ তাহলে হবে নাকি? এ প্রশ্ন করেই ‘বুক চিন চিন করছে হায়’ গানটির কয়েক লাইন গেয়ে শোনান নিশো। তার সঙ্গে কণ্ঠ মেলান উপস্থিত দর্শকরা।

জানা যায়, কোনো শুটিংয়ের কাজে কুমিল্লা জাননি নিশো। একটা জেন্টস পার্লার উদ্বোধন করতেই কুমিল্লা সফর। তার সফরসঙ্গী হয়েছিলেন নির্মাতা মোস্তফা কামাল রাজ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS