• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে বিয়ের আগে বোরকা পরেছিল দিপিকা!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২১, ১১:৩০
ছবি: সংগৃহীত

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের তিন বছর পূর্ণ হয়েছে। ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোর ধারে চার হাত এক করেছিলেন তারা। বিয়ের ওই অনুষ্ঠানে পরিবারের বাইরে হাতেগোনা কয়েকজন উপস্থিত ছিলেন। তারাও বলিউডের কেউ নন। এতটাই নীরবে ও কড়াকড়ির মধ্যে হয়েছিল ‘দীপবীর’ এর বিয়ে।

তাই বলে ভক্তদের নিরাশ করেননি তারা। বিয়ের দিনই সোশ্যাল মিডিয়ায় সেই অনুষ্ঠান থেকে নিজেদের ছবি পোস্ট করেছিলেন নতুন এ দম্পতি। বিয়ের তিন বছর কেটে যাওয়ার পর আজও ‘দীপবীর’ এর বিয়ের মুহূর্তের সেই দুর্দান্ত সব ছবি দেখে মন ভরে ওঠে ভক্তদের। এতটাই জৌলুস ও রঙে ভরা সেই সব ছবি। সঙ্গে চায়ের কাপে তুফান তুলেছিল কনের সাজে দীপিকার শাড়ি এবং গয়নার সম্ভারও। দীপিকার সেই সাজ দেখে নারী-পুরুষ নির্বিশেষে মুগ্ধ হয়েছিল।

দীপিকার এ সাজের পেছনের প্রধান কারিগর ছিলেন আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। শুধু তাই নয়, বিয়ের আগে কনের সেই সাজ পোশাক পরিয়ে মাপজোক এবং আরও কিছু সাজপোশাকের খুঁটিনাটি দেখে নেওয়ার সুযোগে বলি-সুন্দরীকে নিজের শো-রুমে ডেকে নিয়েছিলেন সব্যসাচী। তবে ‘মাস্তানি’-কে বোরকা পরে আসার নির্দেশ দিয়েছিলেন তার ‘সব্য’! এটা অন্য কারও কথা নয়, জানিয়েছিলেন সব্যসাচী নিজেই।

ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকার বিয়ের প্রসঙ্গ উঠতেই সব্যসাচী বলে উঠেছিলেন, 'ভারতে কোনো বড় তারকার বিয়ে সবসময়ই বিরাট ব্যাপার। তাই স্বাভাবিকভাবেই আমাদেরও ঝক্কি ছিল অনেকটাই বেশি। আমি এর আগে অনুশকা শর্মার বিয়ের সাজপোশাক ডিজাইন করেছিলাম। সেখান চাপ ছিল। তবে হাতে এক মাস থাকতে কোনো কিছু ফাঁস হয়নি। আর দীপিকা-রণবীরের বিয়ের ৬ মাস আগে থেকে বাজারে এ বিয়ের গুঞ্জন ঘুরছিল। সুতরাং চাপ ছিল অনেকটাই বেশি। একটু চিন্তাতেই থাকতাম ওর জন্য ডিজাইন করা বিয়ের সাজপোশাকের ছবি না ফাঁস হয়ে যায়। তাই আর অন্য উপায় না দেখে দীপিকাকে বোরকায় ঢেকে আমার স্টোরে আসতে বলেছিলাম ট্রায়ালের জন্য। ফলে ঘুণাক্ষরেও কেউ টের পায়নি গোটা ব্যাপারে।’

কেইউ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
X
Fresh