• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চলছে অভিযান, মান্নাতে তৎপর সাদা পোশাকধারী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২১, ১৪:৪১
ছবি: সংগৃহীত

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি)-এর একটি দল বৃহস্পতিবার ২১ অক্টোবর মুম্বাইয়ে বলিউড অভিনেতা শাহরুখ খানের বাসভবন ‘মান্নাত’ পরিদর্শন করে, বিখ্যাত এই অভিনেতা তার ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করার জন্য শহরের আর্থার রোড জেল পরিদর্শনের কয়েক ঘন্টা পরে তার বাসায় সাদা পোশাক পরা লোকজন বাড়তে থাকে।

ভারতীয় গণমাধ্যম থেকে পাওয়া সূত্র থেকে জানা যায়, ‘এনসিবি কর্মকর্তারা শাহরুখ খানের বাড়িতে গিয়ে কিছু নথি সংগ্রহ করেন এবং তবে কি ধরণের অভিযান চলছে তা এখনই বলা যাচ্ছে না। এ বিষয়ে ফেডারেল এজেন্সির অতিরিক্ত মাধ্যমে নিশ্চিত করার অপেক্ষায় রয়েছে সবাই।

টুইটারে এএনআই সংবাদ সংস্থার পোস্ট করা ভিজ্যুয়ালগুলিতে দেখা গেছে যে এনসিবি কর্মকর্তারা শাহরুখ খানের বাড়িতে আসছেন। পরবর্তী ধারাবাহিক টুইটে, সংস্থাটি এনসিবি দলকে দেখিয়েছে যে শাহরুখ খানের বাসার গেটের সামনে অপেক্ষা করছেন। বেশ কিছুক্ষণ ধরে অল্প সংখ্যক সাদা পোশাকধারী মানুষ থাকলেও এর পরে ধীরে ধীরে বাড়তে থাকে মানুষের সংখ্যা।

এটা দেখে বোঝার আর অপেক্ষা থাকে না যে, সাদা পোশাকধারী মানুষ জন হচ্ছেন গোয়েন্দা সংস্থার লোক। এখন দেখার অপেক্ষা ঠিক কি অভিযান পরিচালনা করে শাহরুখের বাড়ি থেকে বের হবেন এনসিবি কর্মকর্তারা।

দিনের শুরুর দিকে, শাহরুখ খান আর্থার রোড কারাগারে তার ছেলে আরিয়ানের সঙ্গে সংক্ষিপ্ত সময়ের জন্য দেখা করতে গিয়েছিলেন, যার পরে তাকে চলে যেতে দেখা গেছে। ঘণ্টা খানেক পরে, এনসিবি টিম অনুসন্ধানের জন্য খানের নিজস্ব বাসভবন মান্নাতে পৌঁছেছে বলে জানা গেছে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিষখালী নদীতে মৎস্য বিভাগের অভিযান, জেলে নিখোঁজ
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
X
Fresh