• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইমুর নায়ক আলমগীর-শুভ

এ এইচ মুরাদ

  ১৭ মে ২০১৭, ২৩:০৮

ভালোবাসা বয়স মানে না। ভালোবাসায় বয়স বাধা নয়। যেকোনো মানুষের জীবনে বয়সের ব্যবধান থাকার পরও ভালোবাসা হতে পারে। বাস্তবেও এমন ঘটনা দেখা গেছে। এমনই এক গল্পের ছবি 'জেনারেশন গ্যাপ'। বললেন তরুণ প্রজন্মের সম্ভাবনাময়ী নায়িকা আলভিরা ইমু।

ছবিতে অভিনয়ের ব্যাপারে ইমু আরটিভি অনলাইনকে বলেন, ছবির গল্পটি শোনার পর থেকেই মনে হয়েছে ভালো একটি কাজ হতে যাচ্ছে। বাংলাদেশে এমন গল্পে আগে কোনো ছবি হয়নি। আমি আশা করি ছবিটি দর্শকদের ভালো লাগবে।

ছবিতে নায়কের প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, পরিচালক আমাকে জানিয়েছেন আলমগীর স্যার ও আরিফিন শুভকে আমার বিপরীতে কাস্ট করা হতে পারে। আলমগীর স্যারের সঙ্গে এরই মধ্যে কথা হয়েছে। অন্যদিকে আরিফিন শুভ এখন দেশের বাইরে রয়েছেন। তিনি দেশে ফিরলে সিদ্ধান্ত জানা যাবে।

ছবিটি পরিচালনা করছেন জিএম সরওয়ার। এদিকে 'গোপন সংকেত' ও 'খুশি' নামে দু'টো চলচ্চিত্রে কাজ করছেন এ নায়িকা।

'গোপন সংকেত' ছবিতে তার সঙ্গে জুটি হয়েছেন হ্যান্ডসাম নায়ক সাইমন সাদিক। এরই মধ্যে ছবির অর্ধেক কাজ শেষ হয়েছে। অন্যদিকে 'খুশি'র কাজও মাঝপথে। বৃহস্পতিবার রাজধানীর মহাখালীতে এ ছবির শুটিং হবে বলে জানালেন নায়িকা।

একজন ভালো অভিনেত্রী হবার স্বপ্ন দেখেন ইমু। সে স্বপ্ন পূরণের লক্ষ্যে অবিরাম অধ্যাবসায় করে চলেছেন। চলার পথে পথ হারাতে চান না এ গ্লামার গার্ল। অভিনয় দক্ষতা দিয়েই চলচ্চিত্রে জায়গা করে নিতে চান তিনি।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ নিয়ে পড়াশোনা করছেন ইমু। মিডিয়াতে কাজের পাশাপাশি সফলতার সঙ্গে পড়াশোনার পাঠও শেষ করতে চান তিনি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh