Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২১, ১২:৩৩
আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১২:৩৮

নায়ক উজ্জ্বলের স্ত্রী আর নেই

নায়ক উজ্জ্বলের স্ত্রী আর নেই

ঢাকাই সিনেমার একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক উজ্জ্বলের স্ত্রী মেরিনা আশরাফ মারা গেছেন। বুধবার (১৩ অক্টোবর) দিবাগত রাত ৩টা ৫৯ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

স্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করে উজ্জ্বল গণমাধ্যমকে জানান,সপ্তাহ দুয়েক আগে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু উন্নতি না হয়ে বরং অবনতির দিকে যায় মেরিনার অবস্থা। এ কারণে লাইফ সাপোর্টে পর্যন্ত নেওয়া হয়েছিল। কিন্তু কোনোভাবেই শেষ রক্ষা হয়নি।

তিনি আরও জানান, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বাদ আসর গুলশান জামে মসজিদে তার স্ত্রীর জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

জানা গেছে, উজ্জ্বলের স্ত্রী দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন। সম্প্রতি তার ফুসফুসেও ইনফেকশন ধরা পড়ে।

এদিকে চিত্রনায়ক ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ফেসবুকে মেগাস্টার উজ্জ্বলের বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন, 'শোক সংবাদ, চলচ্চিত্র শিল্পী সমিতির সন্মানিত আজীবন সদস্য, চিত্রনায়ক জনাব উজ্জ্বল ভাইয়ের স্ত্রী আজ ভোরে ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি----রাজিউন)। মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।'

প্রসঙ্গত, উজ্জ্বলের আসল নাম আশরাফ উদ্দিন আহমেদ। তিনি ১৯৬৭ সাল থেকে নাটকে কাজ শুরু করেন। এরপর ১৯৭০ সালে সুভাষ দত্ত পরিচালিত ‘বিনিময়’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে আত্মপ্রকাশ করেন। বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। এরমধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো- ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’, ‘ইয়ে করে বিয়ে’, ‘নালিশ’, ‘নসিব’, ‘উসিলা’, ‘নিজেকে হারিয়ে খুঁজি’ ইত্যাদি।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS