Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ১২:৪০
আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১২:৪৬

জন্মদিনে স্পষ্ট হলো স্বামী-স্ত্রীর সম্পর্ক!

জন্মদিনে স্পষ্ট হলো স্বামী-স্ত্রীর সম্পর্ক!

বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তারা। গেলো রোববার (১০ অক্টোবর) ছিল যশের জন্মদিন। বিশেষ এই দিনে সঙ্গীকে ভালোবাসাময় শুভেচ্ছায় ভাসিয়েছেন নুসরাত।

ইনস্টাগ্রাম স্টোরিতে যশের একটি ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, ‘শুভ জন্মদিন যশ’। যশকে ম্যানশন করে সেখানে জুড়ে দিয়েছেন একটি লাভ ইমোজি। ৩৬ বছর পূর্ণ করলেন তিনি।

এখানেই শেষ নয়, রোববার (১০ অক্টোবর) রাতে একটি কেকের ছবি পোস্ট করে নতুন আলোচনার জন্ম দেন নুসরাত। তার পোস্ট করা ওই ছবিতে দেখা গেছে, কেকের ওপর ইংরেজি অক্ষরে ‘ওয়াই ডি’ লেখা। এর নিচে লেখা ছিল ‘হাসব্যান্ড’। তারও নিচে লেখা ছিল ‘ড্যাড’। এতেই আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

যশ দাশগুপ্তই যে ঈশানের বাবা, সে কথা আগেই জানা গেছে। তবে ‘স্বামী’ লেখা দেখেই যত ভাবনা অনুরাগীদের। অনেকেই বলছেন যশের জন্মদিনে তার সঙ্গে নিজের বিয়ের কথা স্বীকার করে নিলেন নুসরাত।

এদিকে গত বছরের শেষে দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছিলেন এই তারকা জুটি। সে সময় নুসরাতের সিঁথিতে সিঁদুর ছিল। এ ছাড়া ঈশানের জন্মের পর বিশ্বকর্মা পূজায় হাজির হয়েছিলেন ‘যশরত’। সেখানেও সিঁদুর পরতে দেখা গিয়েছিল নুসরাতকে৷ তবে নিজেদের বিয়ের কথা কখনোই স্বীকার করেননি তারা।

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন, প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। সন্তান জন্মের পর যশই নবজাতক ও তার মাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসেন। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ‘ওয়াই’। এমনকি কলকাতা পৌরসভার ওয়েবসাইট থেকে ঈশানের জন্ম সনদের তথ্য প্রকাশ্যে এসেছে। যেখানে নুসরাতের ছেলের নাম আছে ঈশান জে দাশগুপ্ত। আর মা–বাবার জায়গায় আছে নুসরাত ও যশের নাম।

ডব্লিউএস/এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS