Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

দাদার সঙ্গে ‘বাচপান কা পেয়ার’ গানে নাচলেন মিঠাই

দাদার সঙ্গে ‘বাচপান কা পেয়ার’ গানে নাচলেন মিঠাই

'জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার...' গানটি গাইছেন স্কুল ইউনিফর্ম পরা এক শিশু। প্রায় দু'বছর পুরনো এই ভিডিওটি সম্প্রতি সময়ে নতুন করে ভাইরাল হয়। এবার ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার দারুণ জনপ্রিয় অনুষ্ঠান 'দাদাগিরি'র মঞ্চে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে গানটিতে নেচে নেটিজেনদের নজর কেড়েছেন ধারাবাহিকের জনপ্রিয় মুখ মিঠাই।

‘দাদাগিরি’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে সেখানে হাজির হয়েছিলেন চ্যানেলটির জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ পরিবার। যথারীতি পরিবারের সদস্যদের মধ্যে সবার চেয়ে বেশি নজর কেড়েছেন ‘মিঠাই’।

মনোহরার হাঁড়ি নিয়ে দাদার সঙ্গে ‘দাদাগিরি’ দেখাতে হাজির হয়েছিল মিঠাই ওরফে সৌমীতৃষা। দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলিকে সামনে পেয়ে তিনি যে উচ্ছ্বাস চেপে রাখতে পারছেন না, অনুষ্ঠানের প্রমোতেই সেটি স্পষ্ট। এমনকি ‘বাচপান কা পেয়ার’ গানে দাদাকে সঙ্গে নিয়ে নেচেছেন মিঠাই। ইনস্টাগ্রামে তাদের নাচের সেই ভিডিও ভাইরাল।

তবে শুধু মিঠাই নন, দাদাগিরির সেটে হাজির হয়েছিলেন মোদক পরিবারের ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত, ‘টেস’ তন্বী লাহা রায়, সোম ওরফে ধ্রুব।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS