Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

দীঘির টিকটক করায় নিষেধাজ্ঞা!

দীঘির টিকটক করায় নিষেধাজ্ঞা!

সিনেমায় অভিনয় করলে টিকটক করতে পারবেন না, প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে চিত্রনায়িকা দীঘিকে এমন শর্ত দেওয়া হয়েছিলো। এমনকি সেই তালিকায় আরও দুটি শর্ত যোগ করা হয়েছিলো। কিন্তু শিডিউল না মেলার কারণে শেষ পর্যন্ত সিনেমাটিতে অভিনয় করতে পারেননি দীঘি।

সম্প্রতি জানা যায়, শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘মানব দানব’-এ অভিনয় করবেন দীঘি। যেখানে তার নায়কের ভূমিকায় থাকছেন কলকাতার বনি সেনগুপ্ত। তবে দীঘি নন, বনির নায়িকা হিসেবে চূড়ান্ত করা হয়েছে শালুক নামে এক নবাগতাকে।

শর্ত প্রসঙ্গে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে জানান, দীঘিকে নায়িকা হিসেবে শাপলা মিডিয়াই প্রথম 'টুঙ্গিপাড়ার মিয়া ভাই' সিনেমায় নেয়। পরে আর কাজ হয়নি। সেজন্য তাকে প্রথম শর্ত দেওয়া হয় পর পর শাপলা মিডিয়ার পাঁচটি সিনেমা করতে হবে। দ্বিতীয় শর্ত হলো, ফেসবুকে বেশি ছবি বা টিকটকে ভিডিও দেওয়া যাবে না। পরের শর্ত হলো, ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি, রজতভ দত্ত এবং ভরত কল শিডিউল দিয়েছেন। তাই শুটিং কোনোভাবেই পেছানো সম্ভব নয়। এসব শর্তে না মেলায় দীঘিকে সিনেমাটিতে ফাইনালি নেওয়া হচ্ছে না।

অন্যদিকে দীঘি গণমাধ্যমকে জানান, 'আসলে আমাকে শর্ত দেওয়ার প্রয়োজন নেই। আমি টিকটক করা বাদ দিয়েছি। আসলে তাদের সঙ্গে আমার কথা হয়েছিল সিনেমা নিয়ে, যে তারিখে তাদের শুটিং নির্ধারিত ছিল সেই তারিখে আমার অন্য সিনেমার শুটিং। সেটা জানিয়েছি। ওনারা বলেছেন জানাবেন, কিন্তু পরে আর জানাননি।'

'মানব দানব' সিনেমাটি পরিচালনা করবেন বজলুর রাশেদ চৌধুরী। আগামী ১৭ অক্টোবর থেকে চাঁদপুরে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে। এ উপলক্ষে ১৬ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় আসবেন বনি। পরের দিন শুটিংয়ে অংশ নেবেন তিনি।

জেলেদের জীবনযাত্রা ও বিভিন্ন কাহিনি সিনেমাটির প্রেক্ষাপট। নায়ক-নায়িকা দুজনের চরিত্র অনেক বেশি চ্যালেঞ্জিং হবে, এমনটাই জানিয়েছেন নির্মাতা।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS