• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

রাজের ওপর হামলার বিষয়ে যা জানালেন শুভশ্রী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ আগস্ট ২০২১, ১৪:৪৪
রাজের ওপর হামলার বিষয়ে যা জানালেন শুভশ্রী
রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি

কলকাতার তারকা নির্মাতা ও ব‌্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর ওপর হামলা করেছে দুর্বত্তরা। গেলো রোববার (২৯ আগস্ট) রাজের নির্বাচনী এলাকায় ঘটনাটি ঘটে।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম সূত্রে জানা যায়, ব্যারাকপুরের হনুমান মন্দির নিয়ে বেশ কিছু দিন ধরে জটিলতা চলছে। সেই সমস্যা নিরসনের জন‌্য সেখানে গিয়েছিলেন বিধায়ক রাজ। ওই সময়ে প্রায় ৩০ জন দুর্বৃত্ত রাজ ও সেখানে উপস্থিত তৃণমূলের সদস্যদের ওপর হামলা করে।

রাজের ওপর হামলার খবর দ্রুত চারদিকে ছড়িয়ে পড়ে। তিনি এখন কেমন আছেন সেটি জানতেও ভক্তদের আগ্রহ বেড়ে যায়। এই নির্মাতার শারীরিক অবস্থার কথা জানিয়েছেন তার স্ত্রী টালিউডের তারকা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

রাজ সুস্থ আছে জানিয়ে তিনি বলেন, ‘চিন্তার কিছু নেই। রাজ ফিরে এসেছে। ওর বিশেষ কিছু হয়নি। ও ঠিক আছে।’

শুভশ্রীর বোন অভিনেত্রী দেবশ্রী গাঙ্গুলি জানান, ‘খুব বড় কোনো ঘটনা ঘটেনি। আসলে যা ঘটেছে, বিষয়টিকে তার থেকে বড় করে দেখানো হচ্ছে। রাজ ভালো আছে। ওকে নিয়ে চিন্তার কিছু নেই।’

তবে তৃণমূলের অভিযোগ, হামলার সেই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আপাতত কলকাতার একটি নার্সিংহোমে তাকে ভর্তি করা হয়েছে। তবে দুর্বৃত্তদের কোনো রাজনৈতিক পরিচয় আছে কি না, সে বিষয়ে এখনো কিছু জানেন না তৃণমূলের সদস্যরা।

ভারতের পশ্চিমবঙ্গের গেলো বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর আসন থেকে তৃণমূলের হয়ে জয় লাভ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। বিধায়ক হিসেবে শপথ নিয়েই এলাকার উন্নয়নের কাজে লেগে পড়েন এই নির্মাতা। নিজের নির্বাচনী এলাকার মানুষকে করোনার থাবা থেকে রক্ষা করতে ব্যারাকপুরের স্পোর্টস ফোরাম স্টেডিয়ামকে সেমি কোভিড হাসপাতালে রূপান্তরিত করেছেন।

উল্লেখ্য, এবারের নির্বাচনে লড়ছেন একঝাঁক তারকা। তবে নির্বাচনী হাওয়ায় পালাবদল কম হয়নি। কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, আবার অনেক তারকাই নতুন করে তৃণমূলের রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লেবানন থেকে ইসরায়েলে রকেট হামলা
যুক্তরাজ্যের তেলবাহী জাহাজে হুথির ক্ষেপণাস্ত্র হামলা
মণিপুরে জঙ্গিদের বোমা হামলায় নিহত দুই জওয়ান
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
X
Fresh