• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জায়েদ-সাইমনের বিরুদ্ধে শাকিবের জিডি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ মে ২০১৭, ১৪:৪২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের রাতে অপ্রীতিকর ঘটনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন ঢালিউড তারকা শাকিব খান। অভিযুক্তদের তালিকায় চিত্রনায়ক জায়েদ খান ও সাইমন সাদিকসহ কয়েকজনের নাম উল্লেখ করেছেন তিনি।

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন শাকিব। মামলাটির তদন্তকারী কর্মকর্ত উপ পরিদর্শক হাবিবুল্লাহ খান বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে জানান, শাকিবের চাচাতো ভাই মো. মনিরুজ্জামানের মাধ্যমে এ অভিযোগ দায়ের করা হয়েছে।

জায়েদ থান সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও সাইমন কার্যনির্বাহী পরিষদের সদস্য।

লিখিত অভিযোগে শাকিব বলেন, আমি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি পদে দায়িত্বরত আছি। গেলো ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন-২০১৭ অনুষ্ঠিত হয়। ৬ মে দিনগত রাত প্রায় দেড়টা দিকে আমার কাছে খবর আসে যে নির্বাচনের ফলাফল এখন পর্যন্ত প্রকাশ হয়নি। আপিল বিভাগের লোকজন শিল্পী সমিতির ভেতরে ভোট গণনা কেন্দ্রে অবস্থান করছেন।

তিনি আরো বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি হিসেবে বিষয়টি দেখা আমার এখতিয়ারভুক্ত বিধায় আমি বিএফডিসিতে আসি। এসে দেখি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে আপিল বিভাগের লোকজন ও বাইরে বহিরাগত লাল গেঞ্জি পরা পিস্তল হাতে একজন সন্ত্রাসীসহ চাপাতি হাতে কয়েকজন লোক অবস্থান করছে।

অভিযোগে শাকিব বলেন, এ সব বহিরাগত লোকজন বিএফডিসির ভেতরে এতোরাতে কিভাবে এলো এবং কেন অস্ত্র হাতে অবস্থান করছে জানতে চাইলে ওইখানে উপস্থিত সাইফ খান কালু (নৃত্য পরিচালক), সায়মন সাদিক (নায়ক) জিয়া (অভিনেতা) ফাইটার শামীমসহ অজ্ঞাতনামা অনেক লোকজন আমার ওপর হামলা করতে আসে। আমাকে ছোরা দিয়ে আঘাত করার চেষ্টা করে। আমার একজন ভক্ত আমাকে রক্ষা করতে গেলে আক্রমণকারীর ছুরির আঘাতে তার হাত কেটে যায়। আমি নিজের প্রাণ রক্ষার্থে পুলিশ, আমার ব্যক্তিগত দেহরক্ষী, কিছু কলাকুশলীর সহযোগিতায় দ্রুত ঘটনাস্থল ত্যাগ করি।

অভিযোগে শাকিব আরো উল্লেখ করেন, তখন ওই সন্ত্রাসীরা আমাকে মিথ্যা অপবাদ দিয়া ধর ধর বলে ধাওয়া দেয়। বর্তমানে বিভিন্নভাবে আমাকে হুমকি দেয়া হচ্ছে, আমাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করবে এবং রাস্তা ঘাটে মেরে ফেলবে। এঅবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি এবং এই সব কর্মকাণ্ডের পরিকল্পনাকারী অভিনেতা জায়েদ খানসহ আরো অনেকেই জড়িত বলে আমার বিশ্বাস।

শাকিব খানের এই লিখিত অভিযোগটি তেজগাঁও শিল্পাঞ্চল থানার কর্তব্যরত অফিসার সঙ্গে সঙ্গে গ্রহণ করেন এবং একজন এসআইকে বিষয়টি তদন্তের দায়িত্ব দেন।

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh