Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

পরীমণিকে গাড়িতে তুলতে আইনশৃংখলা বাহিনীর হিমশিম

পরীমণিকে গাড়িতে তুলতে আইনশৃংখলা বাহিনীর হিমশিম

নায়িকা পরীমণিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে। তবে হাজার হাজার জনতার ভিড়ের কারণে নায়িকাকে গাড়িতে তুলতে হিমশিম খাচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বুধবার সন্ধ্যা ৬টার পর তাকে আটক করা হয়।

পরীমনিকে আটক করে নিয়ে যাওয়ার জন্য বাসার নিচে একটি গাড়ি প্রস্তুত রাখা হয়েছে। কিন্তু উৎসুক জনতার ভিড়ে নায়িকাকে গাড়িতে তুলতে পারছেন না র‌্যাব কর্মকর্তারা। হ্যান্ডমাইকে সবাই সরে যেতে বলা হলেও কেউ শুনছেন না।

এর আগে তার বনানীর বাসায় ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। বিকেল ৪টার দিকে পরীমণির বাসায় এ অভিযান চালানো হয়।

এর আগে লাইভে পরীমণি পুলিশ ও সাংবাদিকদের উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করেন। এসময় পরীমণি জানান, কে বা কারা বাসার দরজায় নক করছে। তবে তিনি বলেন পুলিশ উপস্থিত না হলে দরজা খুলবেন না। এর কিছু সময় পর পরীমণির বাসায় র‌্যাবের কয়েকজন নারী সদস্য প্রবেশ করেন।

উল্লেখ্য, সম্প্রতি ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মদ-ইয়াবাসহ নানা মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

বুধবার খবর বেরিয়েছে, রিমান্ডে প্রথম দিনের জিজ্ঞাসাবাদে দুই মডেল জানিয়েছেন, এই চক্রের নারী সদস্যের সংখ্যা শতাধিক। তাদের কাজই ছিল তরুণদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলে পার্টির নামে বাসায় ডেকে নিয়ে আসা। এরপর মদ-ইয়াবাসহ নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাদের ‘আপত্তিকর’অবস্থার ছবি ও ভিডিও ধারণ করা। পরে সেই ছবি-ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েই ব্ল্যাকমেইল করা হতো তরুণদের।

অন্যদিকে কিছু দিন হলো ঢাকা বোট ক্লাবের নির্বাহি সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে নায়িকা পরীমণি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন। তার করা মামলায় নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে জামিনে মুক্তি পান নাসির উদ্দীন।

এর পর পরীমণির বিরুদ্ধে গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ ওঠে। ৭ জুন পরীমণি ও তাঁর সঙ্গে আরও কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করের।

গুলশান থানা-পুলিশ গণমাধ্যমকে জানান, ঘটনাটি ঘটেছে ৭ জুন গভীর রাতে। তবে এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি। তবে পুলিশ নতুন করে ওই ঘটনা তদন্তে ক্লাব পরিদর্শনে যাবে।

জানতে চাইলে পরীমলি গণমাধ্যমকে বলেন, ‘এটা ফালতু একটা অভিযোগ। এত দিন পরে কেন এই অভিযোগ?

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS