Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

বিয়ে নিয়ে জাহ্নবীর পরিকল্পনা

জাহ্নবী কাপুর
জাহ্নবী কাপুর

বলিউড তারকারা বিয়ে নিয়ে এলাহী কাণ্ড করে থাকেন। তাদের প্রস্তুতিটাও বেশ জমকালো ও গোছানো হয়ে থাকে। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও নিয়ের বিয়ের সব পরিকল্পনা সাজিয়ে ফেলেছেন।

কোথায় বিয়ে করবেন, কেমন হবে সেই আয়োজন, এমনকি তিনি কীভাবে সাজবেন, সেটাও চূড়ান্ত।

এ ব্যাপারে জাহ্নবী জানালেন, অনেক দিনব্যাপী নয়, বরং হালের ট্রেন্ডে তাল মিলিয়ে দিন দুয়েকের মধ্যেই নিজের বিয়ের আয়োজন সারতে চান। বিয়ের আগে অবশ্যই ব্যাচেলর পার্টি করবেন। ইতালীর তিররেনীয় সাগরে অবস্থিত কেপ্রি দ্বীপে একটা বিলাসবহুল ইয়টে সেই পার্টি করার ইচ্ছে তার।

আর এই বিয়ে অন্ধ্রপ্রদেশের তিরুপতি শহরে রীতি মেনেই আয়োজন করবেন জাহ্নবী। তবে সংগীত ও মেহেদির অনুষ্ঠান হবে তামিলনাডুর মাইলাপুরে। সেখানেই তার জন্ম হয়েছিল।

বিয়ের ক্ষেত্রে জমকালো আয়োজন থাকে রিসেপশনে। কিন্তু এই অংশটি নিজের বিয়েতে রাখতে চান না জাহ্নবী। তিনি বলেন, ‘ওটা কী খুব জরুরি? না, তাহলে দরকার নেই।’

বিয়ের মঞ্চ নিয়ে নায়িকা জানালেন, তার বিয়ের মঞ্চ জুঁইফুলের কারুকাজে সাজানো হবে। তার সঙ্গী হিসেবে থাকবেন বোন খুশি খাপুর, সৎ বোন অংশুলা কাপুর এবং বন্ধু তানিশা সন্তোষি।

বিয়ের দিন কাঞ্জিভরাম অথবা পট্টু পাভাদাই শাড়ি পরবেন জাহ্নবী। সেই শাড়ির রঙ হবে সোনালি আর আইভরির মিশেলে। মেহেদি আয়োজনে গোলাপি এবং সংগীতে হলুদ রঙের সাবেকি পোশাক থাকবে তার পরনে।

এতো কিছু পরিকল্পনা করে ফেলেছেন তবে সেই পাত্রটা কে? জবাবে জাহ্নবী বললেন, ‘আমার বর হবে এমন একজন মানুষ, যার মনটা খুব পবিত্র। এখনো পর্যন্ত সেরকম কাউকে খুঁজে পাইনি। আশা করছি শিগগিরই পেয়ে যাব।’

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS