• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মমতাকে নিয়ে আবারও আপত্তিকর মন্তব্য করলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২১, ১১:৫৪
মমতাকে নিয়ে আবারও আপত্তিকর মন্তব্য করলেন কঙ্গনা

ফের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানওয়াত। দিল্লিতে বলিউড গীতিকার জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে বৈঠক করেছেন মমতা। আর সেই বৈঠককে ‘মাফিয়া’দের বৈঠক বলে নিজের ফেসবুক পোস্টে মন্তব্য করেন কঙ্গনা।

এর আগেও পশ্চিমবঙ্গে বিধানসভার নির্বাচন ও তার পরবর্তী সময়ে মমতার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে সমালোচিত হয়েছিলেন কঙ্গনা।

তখন কঙ্গনা বলেছিলেন, ‘বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা ব্যানার্জী সবচেয়ে বড় শক্তি…। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় (পশ্চিমবঙ্গ) আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভালো, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।’

উস্কানিমূলক মন্তব্যের জন্য তার বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে। এছাড়াও বিতর্কিত মন্তব্যের জেরে তার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেয়া হয়েছে। কিন্তু তাতেও থেমে নেই এই অভিনেত্রী। আবারও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছেন তিনি। এবারও তার পোস্ট ঘিরে সমালোচনার ঝড় উঠেছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার তৃণমূল মমতা ব্যানার্জীর সঙ্গে দেখা করেন বলিউডের কিংবদন্তি গীতিকার জাভেদ আখতার এবং খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমি। ‘খেলা হবে’ নিয়ে জাভেদ আখতারকে একটি গান লেখারও অনুরোধ জানিয়েছেন তৃণমূল প্রধান মমতা।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সর্বোচ্চ আদালতকে অপবিত্র করেছে মাফিয়া সরকার : রিজভী
‘বিশ্বজুড়ে মেডিকেল সেক্টরে মাফিয়াচক্র কাজ করে’
নিত্যপণ্যের বাজার লুটেরা মাফিয়া-সিন্ডিকেটের নিয়ন্ত্রণে : ইনু
মমতা ব্যানার্জিকে নিয়ে সৃজিতের বায়োপিক!
X
Fresh