Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ২২ জুলাই ২০২১, ১২:৫১
আপডেট : ২২ জুলাই ২০২১, ১৪:০৭

ট্রেইলারেই সাড়া ফেলছে নাটক ‘কালাই’

নাটকের দৃশ্য থেকে নেওয়া

পোষা ছাগলের প্রতি মালিকের অন্যরকম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত নাটক ‘কালাই’র ট্রেইলার প্রকাশ হয়েছে। ট্রেইলারটি দর্শকদের প্রশংসায় ভাসছে।

বুধবার (২১ জুলাই) ইউটিউবে ‘ধ্রুব টিভি’র অফিসিয়াল চ্যানেলে প্রকাশ করা হয় ট্রেইলারটি। মাত্র ১ মিনিট ৪৯ সেকেন্ডের প্রকাশ হওয়া ট্রেইলারে ছাগলের প্রতি দুই ভাইয়ের ভালোবাসার মর্মান্তিক কাহিনী ফুটে উঠেছে। পাশাপাশি দেখা যাচ্ছে মুশফিক ফারহান ও ইভানার সুখ-দুঃখের প্রেমের দৃশ্য।

জনপ্রিয় নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ সবসময় ভিন্ন ভিন্ন কাজ নিয়ে হাজির হন। রোমান্টিক কিংবা তারুণ্য নির্ভর গল্পের বাইরে এবার তিনি একটি ছাগলকে কেন্দ্র করে মর্মান্তিক কাহিনী নিয়ে নির্মাণ করেছেন নাটক ‘কালাই’। লেখক ও সাংবাদিক আনিসুর বুলবুলের গল্প থেকে নাটকটির চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। এর আগেও আনিসুর বুলবুলের গল্প নিয়ে গরুর প্রতি ভালোবাসার গল্প ‘লালাই’ নির্মাণ করেছিলেন তরুণ এ পরিচালক।

এ প্রসঙ্গে মুশফিক ফারহান বলেন, গল্পের গভীরতা রয়েছে। অনেক হৃদয় বিদারক একটি গল্পে কাজ করলাম। অভিনয় করতে গিয়ে খুব বাস্তব এক অনুভূতি হৃদয়ে কাজ করেছে।

নির্মাতা মাবরুর রশিদ বলেন, ঈদে ভালো কাজগুলোর একটি হতে যাচ্ছে কালাই। একটি কোরবানির ছাগলকে কেন্দ্র করে এর গল্প শুরু হয়েছে। নির্মাণ ভালো হয়েছে। বাকিটা দর্শকরা বিচার করবে।

মুশফিক ফারহান ও পাসা ইভানা ছাড়াও নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে জায়ান, রাশেদ এমরান, রকি খান প্রমুখ।

প্রসঙ্গত, ঈদ উপলক্ষে নাটকটি শিগগিরই প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS