• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কারিনার বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ

বিনোদন ডেস্ক

  ১৪ জুলাই ২০২১, ২৩:৩৪
কারিনা কাপুর খান

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর খান ‘প্রেগন্যান্সি বাইবেল’ লিখে চরম বিপাকে পড়েছেন। মাতৃত্বের সফরকে নিজের মতো করে কলমবন্দী করেছেন হিরোইন খ্যাত নায়িকা।

আর সেই বইয়েরই তিনি নাম দিয়েছেন ‘প্রেগন্যান্সি বাইবেল’। দিন কয়েক আগেই এই বইয়ের কভার সামনে এনেছিলেন সাইফ খানের স্ত্রী। কিন্তু সেটি প্রকাশ্যে আসবার পর থেকেই নানান বিতর্ক দানা বাঁধছে।

এবার এক খ্রিস্টান ধর্মীয় সংগঠনের পক্ষে এই বইয়ের নাম নিয়ে আপত্তি জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে মহারাষ্ট্রের বীড শহরে কারিনার ও আরও দুজনের নামে অবিযোগ দায়ের হয়েছে। ধর্মীয় ভাবাবেগে আঘাতের মতো গুরুতর অভিযোগ রয়েছে অভিযুক্ত তিনজনের নামেই।

জানা গেছে, এরই মধ্যে আলফা ওমেগা খ্রিস্টান মহাসঙ্ঘের সভাপতি আশিস শিন্দে বীডের শিবাজি নগর পুলিশ থানায় অভিযোগ দায়ের করেছেন। ওই অভিযোগের প্রতিলিপিতে বলা হয়েছে, কারিনা এবং অদিতি শাহ ভিমজানির লেখা এই বইয়ের নামের সঙ্গে পবিত্র ধর্মগ্রন্থ ‘বাইবেল’ শব্দ জুড়ে থাকায় তা খ্রিস্টান ধর্মাবলম্বীদের জন্য অবমাননাকর।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, ভারতীয় দণ্ডবিধির ২৯৫-এ (ইচ্ছাকৃতভাবে কোনও বিশেষ জাতি বা সম্প্রদায়ের মানুষের আবেগে আঘাত হানা) ধারা অনুযায়ী অভিযোগ দায়ের হয়েছে কারিনা, এই বইয়ের সহ-লেখিকা অদিতি এবং প্রকাশকের নামে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে ‘হিটস্ট্রোক’ করে পেপার বিক্রেতার মৃত্যু 
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
‘এসটিপি প্ল্যান্ট ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না’
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
X
Fresh