• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কোপার ফাইনাল নিয়ে যা বললেন বুবলী

বিনোদন ডেস্ক

  ০৮ জুলাই ২০২১, ১৭:৫৭
বুবলী

আসছে ১১ জুলাই কোপা আমেরিকার ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। বাংলাদেশেও দুই দলে ভক্তদের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। চায়ের দোকান থেকে শুরু করে অফিস বা সোশ্যাল মিডিয়া সবখানেই খেলা নিয়ে আলোচনা।

এবার ব্রাজিল-আর্জেন্টিনার খেলা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন বুবলী।

তিনি নিজের ফেসবুক ফ্যানপেজে লিখেছেন, আমরা বাঙালিরা যেমন ভোজনরসিক তেমনি নানান বিনোদনধর্মী শাখায় নিজেদের বিনোদিতো করতে সবাই ভীষণ ভালোবাসি, তা সিনেমা হোক বা খেলা কিংবা এ জাতীয় কিছু। এ ধরনের আনন্দপ্রেমী জাতি হিসেবে খুব গর্ববোধ করি কিন্তু পাশাপাশি যখন দেখি বা শুনি আমাদের দেশের মানুষ বিশেষ করে আর্জেন্টিনা, ব্রাজিল এর মতো ভিন দেশের খেলা নিয়ে নিজেদের মধ্যে মারপিট, রেষারেষি, হেয় করা, গালাগালি, তর্কাতর্কি, গণ্ডগোল, আহাজারি এবং আত্মহত্যার মতো ঘটনা ঘটাচ্ছে তা সত্যি দু:খজনক।

ভাইয়া এবং আপুরা, যাদের জন্য আমরা এসব করছি তারা তো জানেই না যে তাদের এতো ভক্ত বাংলাদেশে আছে আর সবাইকে চেনা তো দুরের কথা ! এমনকি তাদের নিজেদের দেশের মানুষেরা তাদের নিজের দেশের খেলা নিয়ে শুধু উপভোগ করে কিন্তু আমাদের মতো এরকম করে কি না আমার জানা নেই। অবশ্যই সাপোর্টার হতেই পারি কিন্তু তাই বলে অন্য কোন দেশের খেলা নিয়ে নিজেদের মধ্যে কেন মারপিট, ঝগড়া, ছোট করা, হেয় করা এমন কি আত্মহত্যা !!! দিন শেষে এই অতি সিরিয়াস ভক্তরাই কিন্তু নিজেকে মানসিক বা শারীরিকভাবে কষ্ট দিচ্ছে, তাতে কী আর্জেন্টিনা বা ব্রাজিলের কিছু আসছে যাচ্ছে?

তাই প্লিজ! প্রিয় কোনো দলের প্রতি ভালোলাগা বা সাপোর্ট থাকতেই পারে এবং অবশ্যই তা সম্মান করি কিন্তু তা যেন নিজেদের ক্ষতি করে বাড়াবাড়ির পর্যায়ে না যায়।❤️❤️❤️

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘এসটিপি প্ল্যান্ট ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না’
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
নোংরা বরফের শরবতে প্রাণ জুড়াচ্ছেন ঢাকাবাসী! (ভিডিও)
বোল্টকে নিমেষেই পরাজিত করবেন গেইল!
X
Fresh