• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বয়স নিয়ে কটাক্ষের জবাব দিলেন দেবশ্রী রায়

বিনোদন ডেস্ক

  ২৩ জুন ২০২১, ২৩:২৫
দেবশ্রী রায়

টালিউডের নারী সুপারস্টার দেবশ্রী রায়। দীর্ঘ ১০ বছর পর পর্দায় ফিরছেন তিনি। এদিকে অভিনেত্রীর ফেরার খবরের পর থেকেই তাকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করা হচ্ছে।

এ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। দেবশ্রীর ভাষ্য, দেবশ্রীর প্রত্যাবর্তন মানেই কী বাকিদের রুজি-রুটিতে টান ধরা? এই ভয় দানা বেঁধেছে অনেকের মনে। সেই ভয় থেকেই নেটমাধ্যমে আমার নামে এত কুৎসা। আমার বয়স তুলে কটাক্ষ। ‘বাসি রসগোল্লা’, ‘মাসি’-র তকমা দেয়া। কী বলবো? আমি মুখে বলার চেয়ে কাজে করে দেখানোয় বিশ্বাসী। আগামীদিনেও সেটাই করবো। শত্রুরা সাবধান, আমি কিন্তু আপনাদের চাল ধরতে পেরেছি।

তিনি আরও বলেছেন, আপনারা আমায় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। আমি সেই চ্যালেঞ্জ গ্রহণ করলাম। আমি যতখানি মনপ্রাণ ঢেলে অভিনয় করতাম, এবার তার চেয়েও দশ গুণ বেশি খাটবো।

নায়িকাকে কটাক্ষের প্রতিবাদ জানিয়েছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়, প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী। তাদের তিনি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

এছাড়া দেবশ্রী প্রশ্ন তুলেছেন, একজন অভিনেত্রীও এখনো পর্যন্ত টুঁ শব্দ করলেন না! যদিও দেবশ্রী রায় এ সবের পরোয়া করে না। কেউ প্রতিবাদ জানালেন, মুখ খুললেন, পাশে দাঁড়ালেন... ভালো। না দাঁড়ালে আরও ভালো।

আনন্দবাজার পত্রিকা থেকে পরিমার্জিত।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থাইল্যান্ডের সঙ্গে ৫ সমঝোতা ও চুক্তি সই
কুয়াকাটায় ৫০ মণ শাপলাপাতা মাছসহ ট্রলার জব্দ
তেঁতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
তপ্ত রোদের সঙ্গে ক্ষুধা ও তৃষ্ণার জ্বালা
X
Fresh