Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ১৭ জুন ২০২১, ২০:১৭
আপডেট : ১৭ জুন ২০২১, ২০:৩৯

প্রেমিককে হীরের আংটি উপহার দিলেন শ্রাবন্তী

শ্রাবন্তী চ্যাটার্জী

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর নতুন প্রেমিক হিসেবে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর নাম বহুদিন ধরেই শোনা যাচ্ছে।

এবার এক উপহারের সূত্রে সেই জল্পনা আরও জোরদার হয়েছে। পশ্চিমবঙ্গের গেলো বিধানসভা নির্বাচনের আগেই শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নিয়ে গুঞ্জন নিয়ে সরগরম ছিল টালিউডপাড়া।

ভারতীয় গণমাধ্যমের খবর, পেশায় ব্যবসায়ী অভিরূপ বাইপাসের ধারে শ্রাবন্তীর অভিজাত আবাসনেই থাকেন। তবে দু’জনের টাওয়ার আলাদা। ভোটের সময় শ্রাবন্তীর প্রচারপর্বেও নাকি সঙ্গ দিয়েছিলেন অভিরূপ।

এদিকে সম্প্রতি অভিরূপ নিজের ফেসবুক প্রোফাইলে হীরের আংটি পরা হাতের ছবি পোস্ট করেন। ক্যাপশনে ভালোবাসার ইমোজি দিয়ে লেখেন, জীবনের সবেচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটির থেকে পাওয়া উপহার…ধন্যবাদ।

গুঞ্জন শোনা যাচ্ছে, প্রেমিক অভিরূপের জন্মদিনে তাকে এই বিশেষ উপহারটি দিয়েছেন শ্রাবন্তী। যেখানে ‘আই’ শব্দের পর ভালোবাসার চিহ্ন দেয়া রয়েছে।

কিছুদিন আগে রোশান সিং আদালতের দ্বারস্থ হয়েছিলেন স্ত্রী শ্রাবন্তীকে পাওয়ার জন্য। কিন্তু শ্রাবন্তীর দিক থেকে কোনো সাড়া পাননি।

অভিনয় জীবন শুরুর বছর খানেক পর ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে ডিভোর্স হয় তাদের। এই দম্পতির একমাত্র ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে।

২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন নায়িকা। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশান সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী।

গেলো বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসতে শুরু করে।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS