• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঈদের তৃতীয় দিন যা থাকছে আরটিভিতে

বিনোদন ডেস্ক

  ০৮ মে ২০২১, ১০:০৯
ঈদের তৃতীয় দিন যা থাকছে আরটিভিতে
ঈদের তৃতীয় দিন যা থাকছে আরটিভিতে

ঈদ-উল-ফিতরে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি বর্ণাঢ্য আয়োজন করেছে। এই ঈদেও দর্শকরা নাটক, সিনেমাসহ নানা রকম অনুষ্ঠান উপভোগ করতে পারবেন চ্যানেলটিতে। চলুন পাঠক এক নজরে দেখে নেয়া যাক ঈদের তৃতীয় দিন কী আয়োজন থাকছে আরটিভিতে।

সকাল ১০টা ১০মি. : বাংলা ছায়াছবি ‘মা আার স্বর্গ’। অভিনয়ে শাকিব খান, পূর্ণিমা প্রমুখ।

দুপুর ২টা ১০মি. : বাংলা ছায়াছবি ‘আকাশ ছোয়া ভালোবাসা’। অভিনয়ে রিয়াজ, পূর্ণিমা প্রমুখ।

বিকেল ৫টা ৩০ মি. : বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা’র গান নিয়ে বিশেষ সংগীতানুষ্ঠান (চিত্রনায়িকা শাবানা) ‘সবাই তো ভালোবাসা চায়’। শিল্পী মেহরাব ও লুইপা এবং প্রযোজক শিবলী জিয়া।

সন্ধ্যা ৬টা : গেম শো- দি বক্স।

রাত ৭টা ৩০মি. : একক নাটক ‘ফ্রেন্ডস ভার্সেস চিটার্স’। রচনা ও পরিচালনা মাবরুর রশিদ বান্নাহ এবং অভিনয়ে আফরান নিশো, তানজিন তিশা প্রমুখ।

রাত ৮টা ৩০মি. : একক নাটক ‘ঢাকাইয়া খানদান’। রচনা ও পরিচালনা মুহাম্মদ মিফতা আনান এবং অভিনয়ে তৌসিফ মাহবুব, সাফা কবির, জুলফিকার চঞ্চল প্রমুখ।

রাত ৯টা ৩০মি. : ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘তালমিছরি না হাওয়াই মিঠাই - ২। পরিচালনা সাগর জাহান এবং অভিনয়ে মোশাররফ করিম, সারিকা সাবরিন, আরফান আহমেদ, প্রাণ রায়, মুকিত জাকারিয়া, রিমু রোজা খন্দকার প্রমুখ।

রাত ১০টা : একক নাটক ‘প্লীজ মাফ করবেন’। রচনা সিফ্রাত মোশাররফ ও পরিচালনা ফরিদুল হাসান। অভিনয়ে জাহিদ হাসান, নাদিয়া আহমেদ, আরফান আহমেদ, আইরিন তানি প্রমুখ।

রাত ১১টা ৫ মি. : একক নাটক ‘লকডাউন প্রেম’। রচনা মুনতাহা বৃত্তা ও পরিচালনা রাইসুল তমাল। অভিনয়ে ফারহান আহমেদ জোভান, সাফা কবির, চাষী আলম, সিয়াম নাসির প্রমুখ।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
ঈদযাত্রায় বেশি মৃত্যু মোটরসাইকেল দুর্ঘটনায়
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
X
Fresh