• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সিনেমা হলে ভ্যাকসিন!

বিনোদন ডেস্ক

  ০৭ মে ২০২১, ০৯:১২
প্রিয়া সিনেমা হল

সিনেমা হল মানেই চোখ একেবারে পর্দার দিকে। টানটান দৃশ্য কিংবা রোম্যান্স। কিন্তু করোনা পরিস্থিতিতে বিষয়টা একটু আলাদা।

দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমা হলে ভ্যাকসিন দেয়ার তোড়জোড় চলছে। এবার শীতাতপ নিয়ন্ত্রিত প্রেক্ষাগৃহে শুরু হচ্ছে টিকাকরণ।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ভ্যাকসিনের সরবরাহ পর্যাপ্ত হলে আগামী চার পাঁচ দিনের মধ্যেই শুরু টিকাকরণ। শহরের এক বেসরকারি হাসপাতালের সঙ্গে যৌথ বন্দোবস্তও সেরে ফেলেছে প্রিয়া কর্তৃপক্ষ। প্রিয়া এন্টারটেনমেন্টের কর্ণধার অরিজিৎ দত্ত বললেন, নিজে টিকা নিতে গিয়ে সিনিয়র সিটিজেনদের হয়রানি দেখেছেন। কষ্ট পেতে হয়েছে বয়স্কদের। গরমে অনেকক্ষণ অপেক্ষায় অসুস্থবোধ করতেন অনেকেই। সেই থেকেই ভাবনা অরিজিতের। কোভিড-১৯ মোকাবিলায় তার এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

জানা গেছে, প্রিয়া সিনেমা হলের নীচের লবিতে হবে রেজিস্ট্রেশন। দোতলায় ও তিনতলার লবিতে চলবে টিকাকরণ। এছাড়া টিকার আগে পরে অপেক্ষার সময়টুকুতেও কোনো নেতিবাচক ভাবনা নয়। বরং শীতাতপ নিয়ন্ত্রিত প্রেক্ষাগৃহে সিনেমা বা তথ্যচিত্র দেখেই কাটবে সময়। অভিনব এই উদ্যোগে ব্যাপক সাড়া মিলেছে ইতিমধ্যেই।

এদিকে পশ্চিমবঙ্গে গতকাল বৃহস্পতিবার ২৪ ঘণ্টায় স্বাস্থ্য দপ্তরের করোনার বুলেটিন বলা হয় মৃত্যু হয়েছে ১১৭ জনের। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৪৩১ জন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh