• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

'শাকিবের ভালো চিন্তা করেই চুপ ছিলাম'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ এপ্রিল ২০১৭, ১৮:৩৯

শাকিবের ভালো চিন্তা করে এতোদিন আমি চুপ ছিলাম। অনেক ছাড় দিয়েছি অনেক ঠকেছি। ধৈর্যের শেষ সীমায় পৌঁছে গেছি। তাই মুখ খুলছি। সম্মান চেয়ে পাইনি বরং বারবার ছোট হয়েছি। বললেন ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

ঢালিউডের কিং খান খ্যাত শাকিব খানের নায়িকা হিসেবেই তারকাখ্যাতি পাওয়া অপু হঠাৎ করে নিখোঁজ হন। তবে কয়েকদিন আগে থেকেই সংবাদ সম্মেলন করবেন বলে বলে আসছিলেন তিনি।

সোমবার বিকেলে পূর্বঘোষিত সংবাদ সম্মেলনে না এসে হঠাৎ করেই একটি বেসরকারি চ্যানেলে লাইভ সাক্ষাৎকার দেন অপু।

এসময় তিনি বলেন, শাকিব আমার স্বামী। ২০০৮ সালে ১৮ এপ্রিল আমাদের বিয়ে হয়। আমাদের একটি ছেলেও আছে। তার নাম আব্রাহাম খান জয়।

টেলিভিশন লাইভে কথা বলার সময় উঠে আসে নবাগত এক নায়িকার নাম।

এসময় তিনি বলেন, রিসেন্টলি একটা হিরোইনের সঙ্গে আমাকে নিয়ে বির্তক সৃষ্টি হয়েছিল। তখন আমি বলে ছিলাম, একটা জুনিয়র আর্টিস্ট আমাকে নিয়ে কথা বলবে কেনো? এ বিষয়টা শাকিবের একটু খেয়াল রাখা উচিত ছিল। সে সেটা খেয়াল রাখেনি। তার মানে সে

আমাকে সম্মান করেনি।

অপু অন্তরালে চলে যাবার পর শাকিব খানের জনপ্রিয়তায় কোনো ঘাটতি হয়নি। উল্টো নায়িকা বুবলিকে নিয়ে তার কেমিস্ট্রি আরো বেড়ে যেতে থাকে।

ঢালিউড পাড়ায় ফের গুঞ্জন উঠে অপুকে হটিয়ে কিং খানের মনে জায়গা নিয়েছেন নবাগত নায়িকা বুবলি। অপু-শাকিব-বুবলি এই ত্রিমুখী সম্পর্কের রহস্য এখন ঢালিউড পাড়ার অন্যতম ছিল আলোচনার বিষয়।

এর আগে ঢালিউড পাড়ায় গুঞ্জন উঠে শাকিবের সঙ্গে অভিমান করে বিদেশে পাড়িয়ে জমিয়েছেন অপু। এর আগেও বিভিন্ন সময় গুঞ্জন শোনা গেছে, ‘গোপনে প্রেম করছেন শাকিব-অপু’। কেউ কেউ একটু আগ বাড়িয়ে বলছিলেন, ‘গোপনে বিয়ে করেছেন শাকিব-অপু’।

কিন্তু এমন গুঞ্জনের সত্যতা কখনোই শাকিব-অপু স্বীকার করেননি। এমনকি অন্তরালে চলে যাওয়ার আগেও অপু এই বিষয়ে মুখ খুলেননি।

২০০৪ সালে আহসানুল হক মিনুর মাধ্যমে আমজাদ হোসেনের ‘কাল সকালে’চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পদার্পণ করলেও ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে।

সেই ছবি দিয়েই ঢাকাই সিনেমায় নিজের আসন প্রতিষ্ঠা করেন অপু।

এরপর শাকিবের নায়িকা হিসেবে এক দশকে ৭০টি চলচ্চিত্রে অভিনয় করেন অপু বিশ্বাস। নবম শ্রেণীতে পড়ার সময় সিনেমায় অভিনয় শুরু করেন অপু। শাকিব-অপু অভিনীত উল্লেখ্যযোগ্য ছবির মধ্যে রয়েছে ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’,

‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’, ‘মাই নেম ইজ খান’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘লাভ ম্যারেজ’ প্রভৃতি। সবশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট, আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’, বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, কালাম কায়সারের ‘মা’ ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করেন অপু।

সোমবার বিকেলে প্রায় এক ঘন্টা ওই বেসরকারি টেলিভিশন চ্যানেলটিকে এক্সক্লুসিভ সাক্ষাৎকার দেন অপু বিশ্বাস।

সাক্ষাৎকারে দীর্ঘদিন ধরে আড়ালে থাকা অপু বিশ্বাস চিত্রনায়ক শাকিব খানকে বিয়ের কথা স্বীকার করেন। এসময় তাদের সন্তান আব্রাহাম খান জয়কে অপুর কোলে দেখা যায়।

প্রায় ১০ মাস পর প্রকাশ্যে আসলেন অপু বিশ্বাস।

অপু সাক্ষাৎকারে উল্লেখ করেন, এ দীর্ঘ সময়ে তিনি ভারত, সিঙ্গাপুর ও ব্যাংককে ছিলেন। কলকাতার একটি হাসপাতালে তাঁর ছেলের জন্ম হয়। কথা বলতে গিয়ে তিনি বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন।

শাকিব আমার স্বামী : অপু বিশ্বাস (ভিডিও)

আমি মা, সন্তান নিয়ে শান্তিতে বাঁচতে চাই : অপু বিশ্বাস

আসিতেছে ‘অপুর সংসার’

'আমাদের ছেলের নাম জয়, ওর সবকিছুই শাকিবের মতো'

'শাকিবকে বিয়ে করতেই মুসলমান হয়েছি'

অপু-শাকিবের বিয়ের কাজী ছিলেন ফরিদপুরের

দায়িত্ব নেবো সন্তানের, অপুর নয় : শাকিব

মারলেও স্বামী, কাটলেও স্বামী : অপু বিশ্বাস (ভিডিও)

অপুকে জবাব দিতে আজ শাকিবের সংবাদ সম্মেলন

আমি সন্তানকে এভাবে টিভিতে দেখতে চাইনি

শাকিব-অপু ইস্যু নিয়ে যা বললেন বুবলী

অপুর কান্না ভেজা প্রশ্নের জবাব দেবেন না শাকিব

'শাকিব নিজেই তার চক্রান্তের জালে আটকা পড়েছে'

ভুল স্বীকার করলেন শাকিব খান

সাহেব যখন মেনেছেন সব হবে আনুষ্ঠানিকভাবে : অপু বিশ্বাস (অডিও)

ভক্ত থেকে স্ত্রী

ওয়াই/এইচএম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh