• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শ্রাবন্তীর চতুর্থ বিয়ের প্রস্তুতি চলছে!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২১, ১৫:২৮
শ্রাবন্তীর চতুর্থ বিয়ের প্রস্তুতি চলছে!
ছবি: সংগৃহীত

ব্যক্তিগত জীবনের নানা টানাপোড়েনের হিসেব চুকিয়ে এখন রাজনীতির ময়দানে নেমেছেন কলকাতার তুমুল জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। আসন্ন বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন তিনি। গেলো মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেন এই অভিনেত্রী।

সারাদিনের কর্মব্যস্ততা শেষ করে রাতে জম্পেশ খাবারের আয়োজন করেন তিনি। মেনু ছিলো ফুচকা। তাই দিয়েই ‘পাওরি’ স্টাইলে ইনস্টাগ্রাম স্টোরি বানিয়ে ফেললেন বিজেপি প্রার্থী এই অভিনেত্রী।

মুখে চেনা সংলাপ, ‘ইয়ে হাম হ্যায়। ইয়ে মেরা টিম হ্যায়। ঔর ইহাঁ পর হাম...?’ বাকিরা যেই বলেছেন ‘পাওরি হো রহে হ্যায়’ সঙ্গে সঙ্গে সংশোধন করে দিলেন তারকা-রাজনীতিবিদ। বলতে বলতে হেসেও ফেললেন, ‘ফুচকা খা রাহে হ্যায়’। ততক্ষণে এক প্লেট ফুচকা নায়িকার মোবাইলফোনের সামনে। সেই আড্ডায় ছিলেন বিজেপি সদস্য সোহেল দত্ত।
আরও পড়ুনঃ মালাইকাকে আম পাঠালেন সাবেক স্বামী

ভিডিওটি প্রকাশ্যে আসতেই সেটি দেখতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। সেখানেই বিয়ে নিয়ে তাকে এক নেটিজেনের খোঁচা, ‘ফোর্থ ম্যারেজ কি তৈয়ারি হো রহি হ্যায়!’

এদিকে ‘ফুচকা পাওরি’র ভিডিও পোস্ট করে নেটাগরিকদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে শ্রাবন্তীকে। কেউ বলেছেন, ‘বিজেপি করলে কি হিন্দি বলতেই হবে, কিন্তু বলার স্টাইলটা খুব খারাপ লাগছে’। কেউ এক ধাপ এগিয়ে হুবহু নকল করে ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রীর বলা কথা, ‘ইয়ে হ্যাম হ্যায়। ইয়ে সব লেড়কে হ্যায়। ঔর মেরে ফোর্থ ম্যারেজ কি তৈয়ারি হো রহে হ্যায়...!’ সূত্র: আনন্দবাজার

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh