• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনী প্রচারে সায়ন্তিকাকে বুকে টেনে নিচ্ছেন ভোটাররা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মার্চ ২০২১, ২৩:০৬
নির্বাচনী প্রচারে সায়ন্তিকাকে বুকে টেনে নিচ্ছেন ভোটাররা
সংগৃহীত

বিধানসভা ভোটের আগে তৃণমূলে যোগ দিয়েছেন অসংখ্য তারকা। বাঁকুড়া থেকে ভোটের মাঠে লড়বেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী। আজ (১৪ মার্চ) শুভঙ্কর সরণি দূর্গা মন্দিরে পূজা দিয়ে বাঁকুড়ার ১১ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণায় নামেন তৃণমূলের এই তারকা প্রার্থী। এসময় তিনি পরম মমতায় ভোটারদের বুকে টেনে নেন, অনেকের সাথেই সেলফি তোলেন।

বিজেপির রাজু বন্দ্যোপাধ্যায় সায়ন্তিকা সম্পর্কে বলেন, সায়ন্তিকা তারকা প্রার্থী। আর আমাদের প্রার্থী বাঁকুড়ার মানুষের প্রার্থী। তাই বাঁকুড়াসহ জেলার সবকটি আসনেই বিজেপি জয়যুক্ত হবে।

বহিরাগত ইস্যুতে সায়ন্তিকা বলেন, আমি বহিরাগত নই। বাংলার মানুষের জন্য কাজ করে তাদের ভালোবাসা পেয়ে বড় হয়েছি। আজ যখন প্রচারে যাচ্ছি মানুষ আমাকে বুকে টেনে নিচ্ছে। বাইরের মানুষকে কি এমন করতে পারে? আমি কলকাতা থেকে এসেছি। কলকাতা কি বাংলার বাইরে? মমতা ব্যানার্জী আমাকে যে দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব যেন পালন করতে পারি।

রাজনীতিতে যোগ দেয়া প্রসঙ্গে টালিউডের ফিটনেস সচেতন এই নায়িকা জানিয়েছিলেন, গত ১০ বছর দিদির (মমতা ব্যানার্জী) সমর্থক ছিলাম। এখন আমার মনে হয়েছে দিদির হাত আরও শক্ত করে ধরা প্রয়োজন। আর সেজন্য এই সিদ্ধান্ত। বাংলার মানুষ দিদিকেই চায়। আমিও দিদিকে চাই। নিজের মতো করে আমার মত প্রকাশ করলাম। আমি চাই আপনারা সবাই দিদির পাশে থাকুন। সূত্র- জি নিউজ

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh