Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

যে কারণে প্রার্থীদের তালিকায় নেই দেব-মিমি-নুসরাত

যে কারণে প্রার্থীদের তালিকায় নেই দেব-মিমি-নুসরাত
ফাইল ছবি।

ভারতের পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে তারকাদের যোগ দেয়াকে কেন্দ্র করে আলোচনার শেষ নেই। আজ শুক্রবার (৫ মার্চ) দুপুরে কলকাতার কালীঘাটের বাড়ি থেকে বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : ট্রেইলারে ভক্তদের হতাশ করলেন দীঘি (ভিডিও)

তবে ২৯১ জনের তালিকায় দেব, মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের নাম না দেখে অনেকেই ভাবছেন তাদেরকে প্রার্থীতা থেকে বাদ দেয়া হয়েছে। কিন্তু যারা এমনটি ভাবছেন, তারা ভুল ধারণা নিয়ে বসে আছেন। কেননা ২০১৯ সালে লোকসভা নির্বাচনে যাদবপুর আসন থেকে মিমি চক্রবর্তী, বসিরহাট আসন থেকে নুসরাত জাহান এবং ঘাটাল থেকে দেব সাংসদ নির্বাচিত হয়েছেন। যারা দেশটির কেন্দ্রীয় সাংসদ তাদের বিধানসভায় আসনের কোন প্রয়োজন আছে কি?

নতুন করে তৃণমূলে অনেক তারকা যোগ দিয়েছেন। কিন্তু সবাইকে প্রার্থী করেননি মমতা। এবার যারা প্রার্থী তালিকায় জায়গা পাননি তাদের জন্য ভবিষ্যতে বিধান পরিষদে জায়গা দেওয়ার আশ্বাস দিয়েছেন শাসক দলের এই নেত্রী।

আরও পড়ুন : বিধানসভা নির্বাচনে লড়বেন একঝাঁক তারকা

টালিউড তারকাদের মধ্যে এবার মমতার টিকিট পেয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কাঞ্চন মল্লিক, সোহম চক্রবর্তী, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, কৌশানি মুখোপাধ্যায়, লাভলি মৈত্র, জুন মালিয়া, কীর্তন শিল্পী অদিতি মুন্সি প্রমুখ।

এনএস

RTV Drama
RTVPLUS