logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩৮
আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪৭

গলায় গণেশের লকেট ঝুলিয়ে টপলেস রিহানা

রিহানা

টপলেস ফটোশুটে হিন্দু ধর্মের দেবতা গনেশের লকেট ঝুলিয়েছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। তার উন্মুক্ত বক্ষে দেবতার মূর্তি দেখে রেগে আগুন ভারতীয় নেটজনতার একাংশ। আমেরিকায় বসে ভারতে ঝড় তুললেন তিনি।

সম্প্রতি একটি টপলেস ফটোশুট করেছেন রিহানা। ছবিতে বেগুনি রঙের শর্টসের সঙ্গে উন্মুক্ত বক্ষ, তবে গলায় ঝুলন্ত হারের সঙ্গে একটি গণেশের লকেট। এমন অবতারেই দেখা দিয়েছেন মার্কিনী পপ তারকাকে। আর সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জোর কদমে শুরু হয়ে যায় বিতর্ক। নেটজনতার একাংশের অভিযোগ, এভাবে ফটোশুট করে গণেশের মূর্তি গলায় ঝুলিয়ে তিনি হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছেন।

রিহানার পোস্টে কেউ লিখেছেন, ‘রিহানা! সৌন্দর্যের নাম করে আমার ধর্মকে ব্যবহার করা বন্ধ করুন! গলার চেইনের তলায় একটি গণেশমূর্তি রয়েছে। আমাদের হিন্দুদের জন্য গণেশ এক পবিত্রতার প্রতীক!'

কারও দাবি, ‘এভাবে গণেশের মূর্তি গায়ে দেওয়াটা ভীষণ আপত্তিকর! আমার প্রথম ভগবান ইনি। কোটি কোটি মানুষ প্রতি বছর গণেশ চতুর্থী উৎসব পালন করেন। তাদের জন্য পবিত্র আবেগ। দুঃখিত রিহানা, আপনি আমাকে এবং আরও লক্ষাধিক মানুষকে নিরাশ করলেন!'

প্রসঙ্গত, ভারতের কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলে জোর বিতর্কে জড়িয়েছিলেন মার্কিনী পপ গায়িকা রিহানা। গত ২ ফেব্রুয়ারি রিহানা টুইটারে আন্তর্জাতিক সংবাদসংস্থা ভারতের কৃষক আন্দোলন নিয়ে লেখা একটি খবরের লিংক শেয়ার করেছিলেন। তিনি সেই টুইটের ক্যাপশনে লিখেছিলেন, এই বিষয়টা নিয়ে কেউ কোনও কথা বলছে না কেন?

তার টুইটের পর একে একে বহু আন্তর্জাতিক তারকা কৃষক আন্দোলনের পক্ষে দাঁড়ান। ভারতের কেন্দ্রীয় সরকারের দিকে অভিযোগের আঙুল তোলেন।

এনএস/ এমকে

RTV Drama
RTVPLUS