logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ০৫ জানুয়ারি ২০২১, ১১:৩৯
আপডেট : ০৫ জানুয়ারি ২০২১, ১৭:৩১

তিন সন্তানের পিতার সঙ্গে প্রেম নায়িকার, অতঃপর

ইলিয়ানা ডি ক্রুজ
ইলিয়ানা ডি ক্রুজ
ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় নায়িকা ইলিয়ানা ডি ক্রুজ। ক্যারিয়ারে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একাধিক নায়কের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। তাদের মধ্যে অন্যতম প্রভাস। তবে প্রথমে তারা দু’জনেই এই গুঞ্জন অস্বীকার করেছেন।

তবে পরে ইলিয়ানা এক সাক্ষাৎকারে জানান, তিনি দক্ষিণের এক সুপারস্টারের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু পরে তার কাছে তিনি প্রতারিত হন বলে ইলিয়ানার দাবি। এর পর তিনি নিজেকে আরও কাজে ডুবিয়ে দেন। তিনি দক্ষিণি ইন্ডাস্ট্রিতে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত নায়িকা হয়ে ওঠেন।

ইন্ডাস্ট্রির বাইরে অস্ট্রেলীয় ফোটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন ইলিয়ানা। সোশ্যাল মিডিয়ায় অ্যান্ড্রুকে তার স্বামী বলেও পরিচয় দিতেন নায়িকা। অনুরাগীরা ধরে নিয়েছিলেন, তাদের গোপনে বিয়ে হয়ে গিয়েছে। তার ভারী চেহারা দেখে গুঞ্জন ছড়িয়েছিল, তিনি কী সন্তানসম্ভবা? সব জল্পনা উড়িয়ে দেন ইলিয়ানা নিজেই। ২০১৯ সালে শোনা যায় তাদের বিচ্ছেদের খবরও।

অ্যান্ড্রু বিবাহিত এবং তিন সন্তানের বাবা ছিলেন। সব জেনেও ইলিয়ানা এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু তাদের সম্পর্ক ভেঙে যায়। ব্রেক আপের পর ইলিয়ানা গভীর অবসাদের শিকার হন। মানসিক অবস্থা স্বাভাবিক করতে তিনি থেরাপিস্টের দ্বারস্থ হন।

ইলিয়ানার জন্ম মুম্বাইয়ে, ১৯৮৭ সালের ১ নভেম্বর। তার বাবা ছিলেন আইনজীবী। মা চাকরি করতেন হোটেলে, রিলেশনশিপ ম্যানেজার হিসেবে। জন্মের পরে প্রথম ১০ বছর ইলিয়ানা ছিলেন মুম্বাইয়ে। তারপর বাবা মায়ের সঙ্গে চলে যান গোয়ায়। তারা ছিলেন গোয়ার ক্যাথলিক খ্রিস্টান পরিবার।

২০০৬ সালে তিনি সুযোগ পান দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিনয়ের। সে বছরই মু্ক্তি পায় তার প্রথম ছবি, তেলুগু ইন্ডাস্ট্রিতে ‘দেবদাসু’। ছবিতে রাজি হওয়ার প্রধান কারণ ছিল বিদেশে দেড় মাস শুটিং পর্ব। পাশাপাশি পারিশ্রমিকও ভালো ছিল।

ইলিয়ানা অভিনীত তেলেগু ছবি ‘পোকিরি’-র হিন্দি সংস্করণ ছিল ‘ওয়ান্টেড’। ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন ইলিয়ানা। কিন্তু তিনি রাজি হননি।

বলিউডে ‘বরফি’ ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। ওই ছবির পর বলিউডে ‘ফাটা পোস্টার নিকলা হিরো’, ‘ম্যায়ঁ তেরা হিরো’, ‘হ্যাপি এন্ডিং’, ‘রুস্তম’-সহ বেশ কিছু ছবিতে কাজ করেন ইলিয়ানা। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল ‘বাদশা’।

এম

RTV Drama
RTVPLUS