logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ০৪ জানুয়ারি ২০২১, ১৬:৩১
আপডেট : ০৪ জানুয়ারি ২০২১, ১৬:৪১

যে কারণে ট্রোলের শিকার হলেন অমিতাভ

অমিতাভ বচ্চন,
অমিতাভ বচ্চন।
হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলের শিকার কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। কিন্তু এমন কী হয়েছে যার জন্য নেটিজেনরা তাকে নিয়ে ট্রোল শুরু করলেন।

বিগ-বি বলে কথা। যার নামে বলিউডের বক্স অফিস সর্বদা সুপার হিট। আর সেই বিগ-বি এবার ট্রোলের মুখে!

রোববার দিবাগত রাত ১২টায় টুইটারে একটি টুইট করেন বিগ-বি। সেখানে ‘প্রোস্থেটিক হ্যান্ড’ লিখতে গিয়ে বানান ভুল করে হয়ে যায় ‘প্রথেটিক হ্যান্ড’। বিষয়টি নেটিজেনদের নজরে পড়তেই মুহূর্তেই শুরু হয় আঁকা-বাঁকা কথা।

পোস্টের নিচে মন্তব্যের ঘরে অবশ্য এক নেটিজেন শুধরেও দেন ভুলটি। এরপর বিগ বচ্চন তার ভুল শুধরে নিয়ে সবার কাছে ক্ষমা চান। আর সেই ভুল ধরিয়ে দেওয়ার জন্য ওই নেটিজেনকে ধন্যবাদও জানান বচ্চন।

বলিউডের এ মহাতারকা দ্বিতীয় পোস্টে ক্ষমা চাওয়ার পরই ট্রোলের জোয়ারে ভাসতে থাকেন তিনি। এক নেটিজেন লিখেছেন, স্যার, আপনার সারা জীবন তো ভুল শুধরাতে শুধরাতেই গেলো।

কেউ লিখেছেন আবার, কতদিন আপনার ভুল ঢাকা দিয়ে চলব। এভাবে অনেকেই নিখুঁতভাবে লেগে পড়লেন বচ্চন দা’র মন্তব্যের ঘরে। অনেকে তো আবার পুরোনো পোস্ট নিয়েও নতুন করে মাতামাতি শুরু করেন।

মূলত ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে একজন শিল্পী এসেছিলেন। যিনি খুবই কম খরচে একটি নকল হাত বানিয়েছিলেন। আর এ নিয়ে প্রশংসা করে টুইট করেছিলেন বিগ-বি। সেখানেই ‘প্রোস্থেটিক হ্যান্ড’ লিখতে গিয়ে বানান ভুল করে হয়ে যায় ‘প্রথেটিক হ্যান্ড’।

এসআর/এম

RTV Drama
RTVPLUS