logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

আরটিভি নিউজ

  ৩০ ডিসেম্বর ২০২০, ১৬:৩৯

কিশোর পলাশের ‘টাকা’

কিশোর পলাশ,
কিশোর পলাশ।
৩০ ডিসেম্বর নিজের জন্মদিনে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন ‘ভাঙা তরী’খ্যাত গায়ক কিশোর পলাশ। গানের শিরোনাম ‘টাকা’।

এর কথা ও সুর করেছেন আবেগী জাকির। সংগীতায়োজনে নমন। মিউজিক ভিডিওসহ নতুন এ গানটি প্রকাশ করছেন জি সিরিজ। নমনের পরিচালনায়, জাহিদ হাসানের সিনেমাটোগ্রাফিতে এ ভিডিওতে মডেল হয়েছেন কিশোর পলাশ নিজেই। পুরাতন জেলখানার বিভিন্ন লোকেশনে এ গানের চিত্রায়ন হয়েছে বলে জানিয়েছেন কিশোর পলাশ।

আজ ৩০ ডিসেম্বর কিশোর পলাশের জন্মদিন। বিশেষ এই দিনে শ্রোতাদের উপহার হিসেবে প্রকাশ করছেন তার মৌলিক গানচিত্র ‘টাকা’। জি সিরিজের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এ গান প্রসঙ্গে কিশোর পলাশ বলেন, শ্রোতারা সবসময় তার পছন্দের শিল্পীর কাছে নতুনত্ব চায়। তাদের চাহিদার কথা মাথায় রেখে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। যেহেতু আমি মৌলিক গান নিয়েই সবসময় থেকেছি, তাই চ্যালেঞ্জটা নিজের সঙ্গেই। সেই চ্যালেঞ্জ থেকেই প্রথমবারের মত রক ধাঁচের গান করেছি। শতভাগ ভিন্নতা রয়েছে আমার উপস্থাপনায়।

তিনি আরও বলেন, এখন বড় একটা অংশ ব্যস্ত আছে লোকসংগীতের কভার সং নিয়ে। অথচ তারুণ্যের প্রতিনিধিত্ব করার জন্য আমাদের মতো যারা আছে, তাদের উচিত মৌলিক গানে আমার সংগীত শিল্পকে সমৃদ্ধ করা। সেই জায়গা থেকে আমি বছরের পর বছর মৌলিক গান তৈরিতে ব্যস্ত থাকি। সফলতাও পেয়েছি শতভাগ। আশা করি, দর্শক শ্রোতারা ‘টাকা’ শিরোনামের এই গানটি বেশ ভালোভাবে উপভোগ করবেন।

এম

RTV Drama
RTVPLUS