• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

৫৫তম জন্মদিনে নগ্ন হয়ে দৌড়, বিপদে অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ নভেম্বর ২০২০, ১২:৫৯
Milind Soman
মিলিন্দ সোমান

ভারতের গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ানো এবং সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার জন্য ভারতীয় মডেল-অভিনেতা মিলিন্দ সোমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলো দক্ষিণ গোয়া জেলা পুলিশ।

অশ্লীলতাকে ‘উৎসাহ’ দেওয়ার অভিযোগ উঠেছে মিলিন্দের বিরুদ্ধে। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মিলিন্দের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা (অশ্লীল কর্মকাণ্ড) এবং ৬৭ ধারায় (অশ্লীল ছবি প্রকাশ) মামলা রুজু হয়েছে।

দক্ষিণ গোয়ার পুলিশ সুপার পঙ্কজকুমার সিংহ জানান, সমুদ্র সৈকতে নগ্ন হয়ে ছোটা এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার অভিযোগে গোয়া সুরক্ষা মঞ্চ নামে একটি সংগঠন মামলা দায়ের করে মিলিন্দের বিরুদ্ধে।

গত বুধবার নিজের ৫৫তম জন্মদিনে দক্ষিণ গোয়ার সমুদ্র সৈকতে ছুটেছিলেন মিলিন্দ। ৫৫ বছর বয়সেও নিজের ফিটনেস নিয়ে গর্বিত মিলিন্দ। নগ্ন ছবি প্রকাশ করে তাই ক্যাপশনে লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে টু মি। ৫৫ অ্যান্ড রানিং।’
সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশের পরই সমালোচনার ঝড় ওঠে। এরই প্রেক্ষিতে মিলিন্দ সোমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

উল্লেখ্য, গোয়ার কানাকোনা শহরের একটি বাঁধে ‘আপত্তিকর’ ভিডিও বানানোর জন্য গত বৃহস্পতিবার গোয়া পুলিশ গ্রেপ্তার করেন মডেল পুনম পাণ্ডে এবং তার স্বামী স্যাম বম্বেকে। যদিও বিভিন্ন শর্তে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

সূত্র- আনন্দবাজার পত্রিকা

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
X
Fresh