logo
  • ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

কণিকার জয়জয়কার

অনলাইন ডেস্ক
|  ১০ আগস্ট ২০১৬, ১৫:১৩ | আপডেট : ১০ আগস্ট ২০১৬, ১৭:৩২
বেবি ডল খ্যাত গায়িকা কণিকা কাপুরের এখন জয়জয়কার। বলিউডের এই জনপ্রিয় গায়িকা কাজ করছেন টালিউড ও বাংলাদেশের ছবিতে। নিয়মিতই হিট সুপার হিট আইটেম গান উপহার দিচ্ছেন তিনি।

ছোটবেলা থেকেই গানের প্রতি কণিকার ভালোলাগা ছিল। মাত্র ১২ বছর বয়সে ক্লাসিক্যাল সঙ্গীতে তালিম নেন তিনি। কিন্তু পরিবার মাত্র ১৮ বছর বয়সে রাজ চন্দক নামে এক ব্যবসায়ির সঙ্গে বিয়ে দেয়। এরপর লন্ডন প্রবাসী বরের সঙ্গে সাদামাটাভাবেই কাটছিল জীবন। গান থেকে কণিকা তখন অনেকটা দূরের মানুষ।

কিন্তু হঠাৎ কণিকা জানতে পারেন যে রাজ চন্দক একটি মেয়ের সঙ্গে পরকীয়া করছেন। ঘটনাটির পর কণিকা মানসিকভাবে ভেঙ্গে পড়েন। ২০১২ সালে বিবাহ-বিচ্ছেদ হয়। তিন সন্তান নিয়ে দেশে ফেরেন কণিকা। নতুনভাবে গানের জগতে আসার চিন্তা-ভাবনা শুরু করেন।

একই বছর 'জাগ্নি জি' নামে গানে কণ্ঠ দেন তিনি। মিউজিক ভিডিও প্রকাশের পর বাণিজ্যিকভাবে ব্যাপক সাফল্য পায় গানটি। তবে ২০১৪ সালে বলিউডের রাগিণী এমএমএস টু ছবির তার 'বেবি ডল' গান শ্রোতারা লুফে নেন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে কণ্ঠ দিয়েছেন 'রয়', 'এক পেহেলি লিলা', 'হেট স্টোরি ৩', 'দিলওয়ালে', 'উড়তা পাঞ্জাব'র গানে।

বলিউড মাতিয়েই থেমে নেই কণিকা। সম্প্রতি টালিউডের কমেডি ছবি 'কেলোর কীর্তি' ও বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার 'রক্ত'র 'পরী' শিরোনামে আইটেমে কণ্ঠ দিয়ে তুমুল আলোচনায় আছেন।  

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়