• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জয়কে চিঠি নায়ক মান্নার স্ত্রীর, জবাব না পেলে করবেন মামলা

বিনোদন ডেস্ক

  ২৭ আগস্ট ২০২০, ১৮:১৩
Shelly manna,
ছবিতে শেলী মান্না ও জয়।

অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় কেবিন ক্রুদের নিয়ে আপত্তিকর প্রশ্ন করায় দু-দফা সুযোগ দিলেও জবাব না পেয়ে অবশেষে তাকে ‘অফিসিয়াল চিঠি’ পাঠালেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। নির্দিষ্ট সময়ের মধ্যে অফিসিয়াল নোটিশের জবাব না পেলে আইনি ব্যবস্থা নেবেন তিনি। নিঃশর্ত ক্ষমা না চাইলে জয়ের বিরুদ্ধে মামলা দায়ের করবেন বলে জানান শেলী মান্না।

জানা গেছে, সোমবার (২৪ আগস্ট) জয়কে ক্ষমা চাওয়ার জন্য অফিসিয়াল চিঠি প্রদান করেন শেলী মান্না। নোটিশ হাতে পাওয়ার তিনদিন অতিক্রম হলেও এখন পর্যন্ত কোনো উত্তর দেননি জয়। তবে নির্দিষ্ট সময় অতিবাহিত হলে জয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন তিনি।

বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, আমরা বিষয়টি অবগত আছি। শেলী মান্না চলচ্চিত্র সমিতির একজন সদস্য। তাকে আমরা এ বিষয়ে পূর্ণ-সহযোগিতা করব।

সম্প্রতি ‘জীবনের গল্প’ একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন বিমানের সাবেক ক্যাপ্টেন মোশতাক। সেই অনুষ্ঠানে উপস্থাপক ছিলেন জয়। স্বাভাবিক নিয়মেই অ্যাভিয়েশন নিয়ে তাকে অনেক প্রশ্ন করেছেন তিনি। কিন্তু অপ্রাসঙ্গিকভাবে বিমানের কেবিন ক্রুদের সঙ্গে ক্যাপ্টেনদের প্রণয়ঘটিত ব্যাপার থেকে শুরু করে বিদেশ থেকে জিনিসপত্র দেশে এনে বিক্রি করার মতো বেশকিছু সম্মানহানীকর প্রশ্ন করেছেন জয় এমন অভিযোগ এনেছেন মান্নার স্ত্রী। অনুষ্ঠানে বিমানের কেবিন ক্রুদের নিয়ে আপত্তিকর প্রশ্ন করায় জয়ের ওপর শেলী ক্ষুব্ধ হন। আর এই সম্প্রদায়কে আপত্তিকর প্রশ্নের মাধ্যমে দেশ ও জাতির কাছে ভিন্নভাবে উপস্থাপন করার কারণে নোটিশ প্রদান করেন তিনি।

এর আগে চলচ্চিত্র শিল্পীদের অনুষ্ঠানে নিয়ে বিভিন্ন অপ্রাসাঙ্গিক বিষয়ে প্রশ্ন করায় চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে কারণ দর্শানোর নোটিশ দিলেও তার উত্তর দেননি জয়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হত্যা করা হয়েছিল নায়ক মান্নাকে!
মান্নার মৃত্যু নিয়ে বিস্ফোরক মন্তব্য স্ত্রীর
X
Fresh