• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করলেন সঙ্গীতশিল্পী কামরুজ্জামান রাব্বি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২০, ১৯:১৪
Rabbi Kamruzzaman with the bride
নববধূর সঙ্গে কামরুজ্জামান রাব্বি। ছবি ফেসবুক থেকে নেয়া।

অতীতের কথাগুলো পুরোনো স্মৃতিগুলো মনে মনে রাইখো/ আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো- গানখ্যাত সঙ্গীতশিল্পী কামরুজ্জামান রাব্বি। এ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী তিনি। গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এই শিল্পী একের পর এক ভক্তদের উপহার দিচ্ছেন নতুন নতুন গান। নতুন করে নিজেকে গেঁথেছেন ভক্ত মনে। এবার নতুন জীবনে প্রবেশ করেছেন তিনি। দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক শেষে বিয়ে করলেন তিনি। কনে রেবেকা সুলতানা পলক।

গতকাল (৫ আগস্ট) পারিবারিক আয়োজনের মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

রাব্বির স্ত্রী রেবেকা সুলতানা পলক ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজ চতুর্থ বর্ষে পড়াশোনা করছেন। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত তিনি। নৃত্যশিল্পী হিসেবেও যথেষ্ট খ্যাতি আছে। গ্রামের বাড়ি ঠাকুরগাঁও। রাব্বি বর্তমানে স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়িতে অবস্থান করছেন।

বিয়ে প্রসঙ্গে কামরুজ্জামান রাব্বি আরটিভি অনলাইনকে বলেন, গতকাল রাজশাহীতে আমাদের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আমাদের দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক পরিণয় পেল। তবে দুই পরিবারের সম্মতিতেই আমাদের বিয়ে হয়েছে। লকডাউনের জন্য কাউকে জানাতে পারিনি। ঘরোয়াভাবে বিয়ের কাজ শেষ হয়েছে।

ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়ে কামরুজ্জামান রাব্বি বলেন, জীবনের নতুন একটি অধ্যায় শুরু হলো। সবাই দোয়া করবেন। পরিস্থিতি স্বাভাবিক হলে সবাইকে নিয়ে একসঙ্গে আনন্দ করবো।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
X
Fresh