logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২০, ২০:৩৫
আপডেট : ৩১ জুলাই ২০২০, ২১:০৮

ঈদের দিন আরটিভির জমকালো আয়োজনে যা থাকছে 

Mosharraf Karim and Zakia Bari Mom.
মোশাররফ করিম ও জাকিয়া বারী মম।
জনপ্রিয় বেসরকারি টেলিভিশন আরটিভির অনুষ্ঠানে প্রতিদিনই আসে বৈচিত্র্য। বিশেষ উৎসবগুলো উপলক্ষেও থাকে জমকালো আয়োজন। এবারের ঈদুল আজহার অনুষ্ঠানে এসেছে যথেষ্ট ভিন্নতা। ঈদের সাত দিনে দর্শক এক নাগাড়ে উপভোগ করতে পারবেন নানা আয়োজন। 

চলুন জেনে নিই ঈদের দিনের আয়োজনে কী থাকছে-

সকাল ১০টা ১০ মিনিট থেকে উপভোগ করতে পারবেন বাংলা ছায়াছবি ‘তোর কারণে বেঁচে আছি’। অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, মিশা সওদাগরসহ অনেকে।   

দুপুর ২টা ১০ মিনিট থেকে আরও একটি বাংলা ছায়াছবি ‘সেরা নায়ক’। এতে অভিনয়ে করেছেন শাকিব খান, ববিসহ অনেকে।  

বিকেল ৫টা ৩০ মিনিট থেকে দেখবেন বিশেষ একক  সঙ্গীতানুষ্ঠান ‘খোলা জানালায়’। শিল্পী দিলশাত নাহার কাকলি, প্রযোজক শাহরিয়ার ইসলাম।  

সন্ধ্যা ৭টা ১০মিনিট থেকে দেখবেন একক নাটক ‘মায়ের ছেলে বুবন’। রচনা ও পরিচালনা অনিমেষ আইচ। অভিনয়ে সাজু খাদেম, আসনা হাবিব ভাবনা, শামীমা নাজনীন, ফারুক আহমেদ, আব্দুল্লাহ রানা, ইকবাল হোসেন প্রমুখ।

রাত ৮টা থেকে দেখবেন ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘হৈ হৈ রৈ রৈ’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান; অভিনয়ে: চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, শামীমা নাজনীন, মুসাফির সৈয়দ, হায়দার মিথুন, ইকবাল হোসেন প্রমুখ।

রাত ৯টা থেকে দেখবেন একক নাটক ওয়ান এন্ড ওনলি। রচনা করেছেন সৈয়দ জিয়াউদ্দিন, পরিচালনা করেছেন রহমতুল্লাহ তুহিন, অভিনয়ে আছেন জিয়াউল ফারুক অপূর্ব, জিথিন্থা স্কয়ারি (অস্ট্রেলিয়া) প্রমুখ। 

রাত ১০টায় দেখবেন একক নাটক ‘বনলতা ও জোনাকির গল্প’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন মোশাররফ করিম, জাকিয়া বারী মমসহ অনেকে। 

এছাড়া ১১টা ৩০ মিনিটে দেখবেন একক নাটক ‘স্পর্শে’। এটি রচনা ও পরিচালনা করেছেন ইকরাম তালুকদার। অভিনয়ে আছেন আফরান নিশো, মেহেজাবিন চৌধুরী, সাব্বির আহমেদ, শামীম হাসান সরকার প্রমুখ।

জিএ 

RTVPLUS