• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভূত সেজে শাওন

বিনোদন ডেস্ক

  ৩০ জুলাই ২০২০, ১৬:০৭
Shawn pretending to be a ghost
ভূত সেজে শাওন

ভূত এবং ইন্টারনেটের মধ্যে একটা গভীর মিল আছে। ইন্টারনেট যেমন গ্রাহকের কাছে মাঝে মাঝে আসে এবং চলে যায়, ঠিক তেমনি ভূত বা ভূতের গল্প আমরা মাঝে মাঝেই নানানরুপে শুনতে পাই এবং শুনতে পছন্দ করি।

এবার বাংলাদেশের অন্যতম রিটেইল সুপারশপ ‘স্বপ্ন’-এর অনলাইন কাস্টমার সার্ভিস স্বপ্ন ডট কমের ওভিসি (অনলাইন ভিডিও কমার্শিয়াল)-তে ভূতের বেশে হাজির হতে দেখা যাবে গ্রে অ্যাডভার্টাইজ লিমিটেডের ম্যানেজিং পার্টনার ও কান্ট্রি হেড সৈয়দ গাউসুল আজম শাওনকে।

তিনি নতুন ওভিসিতে কাজের বিষয়ে বলেন, সময়ের অভাবে এখন আর মডেল হিসেবে কাজ করা হয় না। তবে কয়েকটি কারণে কাজটি করা। সেগুলো বলতে গেলে বলতে হবে স্বপ্ন'র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির ভাই, সল্ট ক্রিয়েটিভের শারমিন সুলতানা সুমির কথা। সুমির সঙ্গে কলিগ হিসেবে অনেকদিন কাজ করেছি। ওর ব্যাপারে এক ধরনের আমার সফট কর্নার আছে। সবমিলে তাই এ কাজের বিষয়টিতে এসে না করতে পারিনি। আর একটা বিষয় হচ্ছে আমরা একটা উদহারণ তৈরি করতে চেষ্টা করেছি অ্যাডভার্টাইজমেন্ট ইন্ডাস্ট্রিতে। সেটা হচ্ছে চাইলেই একজনের কাজ আরেকজন করতে পারি। সবাই সবার সঙ্গে কাজ করলেই মূলত এগিয়ে যাবে এই ইন্ডাস্ট্রি। আর লিটল বিট ফিল্মসের আহমেদ হাসান সানি এটি পরিচালনা করেছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh