logo
  • ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮

‘বাহুবলী’ সিনেমার পরিচালক করোনায় আক্রান্ত

S. S. Rajamouli,
ছবিতে এসএস রাজামৌলি।

বলিউডে একের পর এক অভিনেতা-অভিনেত্রী করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এবার ‘বাহুবলী’ সিনেমা খ্যাত নামী পরিচালক এসএস রাজামৌলি করোনায় আক্রান্ত হলেন।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক এসএস রাজামৌলি বুধবার টুইট করে খবরটি নিজেই জানান। ২০১৫ সালে ‘বাহুবলী’ সিনেমাটি রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গেই তার আঞ্চলিক তকমা ঘুঁচে যায়।

ভারতীয় ফিল্ম ইনডাস্ট্রিতে রীতিমতো বিপ্লব ঘটিয়ে ভিএফএক্স প্রযুক্তির দুর্দান্ত প্রয়োগের মাধ্যমে। এই পরিচালকের হাত ধরেই অভিনেতা প্রভাস হয়ে ওঠেন ‘বাহুবলী’।

টুইটে এই নির্মাতা লিখেছেন, ‘আমি এবং আমার পরিবারের সদস্যরা কিছুদিন থেকেই অসুস্থ বোধ করছিলাম। আমাদের অল্প জ্বরও ছিল। তাই সময় নষ্ট না করে আমরা করোনা টেস্ট করিয়েছি। আজ রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ মতো আমরা সবাই হোম কোয়ারেন্টিনে আছি।’ খবর ভারতীয় গণমাধ্যমের।

রাজামৌলির এমন টুইটে সোশ্যাল মিডিয়ায় আরোগ্য লাভের বার্তার ভেসে যায়। পরে অবশ্য তিনি ফ্যানদের উদ্দেশে লেখেন, ‘আমরা সবাই এখন ভালো আছি। করোনার লক্ষণ নেই। তবে সবরকম সাবধানতা অবলম্বন করে চলছি। শুধু অ্যান্টিবডি তৈরি হওয়ার অপেক্ষায় রয়েছি, যাতে এরপর আমরা আমাদের প্লাজমা দান করতে পারি।’

আরও পড়ুন:

এম

RTV Drama
RTVPLUS