• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

১১টি ভিন্নধর্মী নাটক-টেলিফিল্ম সিনেস্পটে

বিনোদন ডেস্ক

  ২৯ জুলাই ২০২০, ১৫:১৬
11 different drama-telefilm scenes
১১টি ভিন্নধর্মী নাটক-টেলিফিল্ম সিনেস্পটে

এই করোনাকালে চারপাশের সময় যেন থমকে গেছে। স্থবির হয়ে আছে বিনোদন পাড়াও। অন্যদিকে এবারের ঈদেও খুলছে না সিনেমা হল। এই নিরস সময়ে ঘরবন্দি মানুষকে ঈদ আমেজের ছোঁয়া দিতে ১১টি ভিন্নধর্মী নাটক ও টেলিফিল্ম নিয়ে দর্শক মাতাবে বিনোদন ভিত্তিক এ্যাপ সিনেস্পট।

ঈদের আগের রাত থেকে ইদের ১০ম দিন পর্যন্ত এই আয়োজনে যা থাকছে: নাটক: বোধ, পরিচালনায় রাফাত মজুমদার রিংকু, অভিনয়ে মোশারফ করিম, আশিষ খন্দকার, রুনা খান ও তাসনুভা তিশা দেখবেন ঈদের আগের দিন সন্ধ্যা ৭টায়। টেলিফিল্ম: শহর ছেড়ে পরাণপুর, পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান, অভিনয়ে ইয়াশ রোহান, নুসরাত ইমরোজ তিশা ও তাসনিয়া ফারিন দেখবেন ঈদের দিন দুপুর ২টায়।

টেলিফিল্ম: অপরূপা, পরিচালনায় সঞ্জয় সমাদ্দার, অভিনয়ে অর্পূব, মেহেজাবিন, সিয়াম নাসির, অনিক দেখবেন ঈদের ২য় দিন দুপুর ২টায়।

টেলিফিল্ম: ভিকটিম, পরিচালনায় আশফাক নিপুন, অভিনয়ে অপি করিম, আফরান নিশো, সাফা কবির দেখবেন ঈদের ৩য় দিন দুপুর ২টায়।

টেলিফিল্ম: যে শহরে টাকা উড়ে, পরিচালনায় সঞ্জয় সমাদ্দার, অভিনয়ে মোশারফ করিম, তাসনিয়া ফারিন, স্যামন্তি সৌমি দেখবেন ঈদের ৪র্থ দিন দুপুর ২টায়।

টেলিফিল্ম: ইতি মা, পরিচালনায় আশফাক নিপুন, অভিনয়ে আফরান নিশো, ঈশিতা, আবির মির্জা, শিল্পি সরকার অপু প্রচারিত হবে ঈদের ৫ম দিন দুপুর ২টায়।

টেলিফিল্ম: পলিটিক্স, পরিচালনায় সঞ্জয় সমাদ্দার অভিনয়ে অর্পূব, তানজিন তিশা, শিমুল খান, রাশেদ মামুন অপু দেখবেন ঈদের ৬ষ্ট দিন দুপুর ২টায়। টেলিফিল্ম: কন্ট্রাক্ট, পরিচালনায় শামিম জামান, অভিনয়ে মোশারফ করিম, জাহারা মিতু দেখবেন ঈদের ৭ম দিন দুপুর ২টায়।

নাটক: তোমায় নিয়ে, পরিচালনায় ইমরাউল রাফাত, অভিনয়ে তৌসিফ, মেহেজাবিন, ইয়াশ রোহান এবং অন্যানোরা দেখবেন ঈদের ৮ম দিন দুপুর ২টায়। নাটক: মিথ্যে প্রেম, পরিচালনায় সোহেল আরমান, অভিনয়ে অর্পূব, তানহা তাসনিয়া প্রচারিত হবে ঈদের ৯ম দিন দুপুর ২টায়।

নাটক: অপরাধী, পরিচালনায় রাফাত মজুমদার রিংকু, অভিনয়ে তৌসিফ মাহাবুব, সাবিলা নুর, কাজী উজ্জল দেখবেন ইদের ১০ দিন দুপুর ২টায়।

CINESPOT এ্যাপ ছাড়াও লাইভ টেকনলোজিসের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘লাইভটেক’ এ আয়োজনটি উপভোগ করা যাবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ৪৩
X
Fresh