logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

আমি খুবই আশাবাদী: তাপস

আমি খুবই আশাবাদী: তাপস
তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন, গেল ১৮ দিন আমরা গণসংযোগ করেছি, ঢাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে সেটা সাদরে গ্রহণ করেছে। উন্নয়নের রূপরেখা দিয়েছি। ঢাকাবাসী উন্নয়নের পক্ষে নৌকা মার্কায় তাদের রায় দেবেন। নির্বাচন একটি প্রতিযোগিতা হারজিত থাকবে। আমি খুবই আশাবাদী। নৌকারই বিজয় হবে।

আজ শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে ধানমন্ডিস্থ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোট দেয়ার পর তিনি এসব কথা বলেন।

বিএনপি এজেন্টকে বিভিন্ন কেন্দ্র প্রবেশ করতে দেয়া হচ্ছে- এমন অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমরা মনে হচ্ছে তাদের সাংগঠনিক কাঠামো নেই, শক্তি নেই, তারা এজেন্ট দিতে পারে। দিতে পারছে না বলে আমাদের প্রতি দোষ চাপাচ্ছে। গণসংযোগের সময়ও বিএনপি অভিযোগ নিয়ে ব্যস্ত ছিল, এখনও নালিশ নিয়ে ব্যস্ত আছে।

তিনি বলেন, আমরা নির্বাচন ও গণসংযোগ নিয়ে ব্যস্ত ছিলাম। ঢাকাবাসীকে আমরা উন্নয়নের রূপরেখা দিয়েছি। তাদের কোনও উন্নয়নের রূপরেখা ছিল না। তারা নির্বাচনে এসেছে আন্দোলনের কার্যক্রমের অংশ হিসেবে।

তিনি আরও বলেন, ইভিএমে সহজ পদ্ধতিতে ভোট দিলাম। সহজ ও আধুনিক মনে হয়েছে। গণসংযোগের সময়ও ঢাকাবাসীর কাছে ইভিএম নিয়ে কোনও আশঙ্কা দেখিনি।

এর আগে সকাল আটটায় দুই সিটিতে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল চারটা পর্যন্ত।

ঢাকা দক্ষিণে তাপসের প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেন। এছাড়া এই সিটিতে মেয়র পদে আরও পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ভোটকেন্দ্রের সংখ্যা ১ হাজার ১৫০টি, ভোট কক্ষের সংখ্যা ৬ হাজার ৫৮৮টি। এই সিটিতে ভোটার ২৪ লাখ ৫৩ হাজার ১৯৪। তার মধ্যে পুরুষ ১২ লাখ ৯৩ হাজার ৪৪১ এবং নারী ১১ লাখ ৫৯ হাজার ৭৫৩।

এসএস

RTV Drama
RTVPLUS
  • ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এর পাঠক প্রিয়